টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত সাধন পাণ্ডে

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন|

Sadhan Pande

গত বুধবার করোনার টিকা নিয়ে আজ সকাল থেকেই অসুস্থ হয়ে পড়েন রাজ্যের বিদায়ী মন্ত্রী সাধন পাণ্ডে। মানিকতলা বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এদিন সকালেই তীব্র শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয় সাধন পাণ্ডের যার জেরে বাইপাসের ধারে প্রাথমিক চিকিত্‍সার জন্য এক হাসপাতালে ভর্তি করা হয় মন্ত্রীকে। কিছুক্ষণ বাদেই তাঁকে আবার ছেড়েও দেওয়ার খবর আসে কিন্তু পরবর্তীতে, করোনায় রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালেই পর্যবেক্ষনে রাখা হয়েছে তৃণমূল নেতাকে।

এদিন সাধনবাবুর শারীরিক অবস্থা দেখে আগেই চিকিত্‍সকেরা টানা বিশ্রাম ও মিটিং-মিছিল না করার পরামর্শ দেন। তারপরেই আজ করোনা ধরা পড়ে রাজ্যের বিদায়ী মন্ত্রীর। গতকাল তৃণমূলের একাধিক নেতা-নেত্রী করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। ড. শশী পাঁজা, মমতাবালা ঠাকুর, শ্রীকান্ত মাহাতো ও মৌসম বেনজির নুর করোনায় আক্রান্ত হয়েছেন। তারা প্রত্যেকেই বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে।

See also  করোনায় তত্‍ক্ষণাত্‍ ইমিউন বাড়াবে এই পাঁচটি ফল

গত বুধবার করোনার প্রতিষেধক নেন, রাজ্যের ক্রেতা সুরক্ষা দফতরের বিদায়ী মন্ত্রী সাধন পাণ্ডে। তারপরেই আজ করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এদিন সকাল থেকেই তাঁর গায়ে-হাত ও পায়ে খুবই ব্যথা হয়, সঙ্গে ছিল তীব্র শ্বাসকষ্ট। তাই দেরী না করে হাসপাতালে নিয়ে আসা হয় মন্ত্রীকে। অপরদিকে কোভিড নিউমোনিয়াতে আক্রান্ত হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তৃণমূল প্রার্থী মদন মিত্রকে। যদিও আজ দুপুরে জানা গিয়েছে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*