মোদীর ডাকে সাড়া টাটা গোষ্ঠীর! অক্সিজেন পরিবহনে আমদানি করছে ক্রায়োজেনিক কন্টেইনার

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন| আরো পড়তে এখানে ক্লিক করুন| আপনি লিখতে চাইলে এখানে রেজিস্টার করুন | Want to Read and Write in English Language Click Here

মোদীর ডাকে সাড়া টাটা গোষ্ঠীর! অক্সিজেন পরিবহনে আমদানি করছে ক্রায়োজেনিক কন্টেইনার

দেশে করোনার সংক্রমণ বাড়তেই চাহিদা বেড়েছে অক্সিজেনের। দেশের নানা প্রান্ত থেকে অক্সিজেনের অভাবের কথা সামনে আসছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অক্সিজেনের অপ্রতুলতাকে দাবি করে বারবার কেন্দ্রের সাহায্য প্রার্থনা করেছেন। শুধু দিল্লি নয় মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, কর্ণাটকের মত রাজ্যগুলো থেকে অক্সিজেনের অভাবের বিষয় সামনে এসেছে। এহেন পরিস্থিতিতে টাটা গোষ্ঠী ঘোষণা করেছে যে, দেশের অক্সিজেনের উত্‍পাদন ও সরবরাহ বাড়াতে সরকারকে সমস্ত রকম সাহায্য করবে।

একটি টুইট বার্তায় মঙ্গলবার টাটা গোষ্ঠী লিখেছে যে কোভিড -১৯ এর বিরুদ্ধে ভারতের লড়াইকে শক্তিশালী করতে যথাসাধ্য সাহায্য করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।টাটা গোষ্ঠী ঘোষণা জানিয়েছে যে, দেশে অক্সিজেনের ঘাটতি কাটিয়ে উঠতে তরল অক্সিজেন পরিবহনের জন্য ২৪ টি ক্রায়োজেনিক পাত্র আমদানি করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টাটা গ্রুপের পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন। এটাও বলেছেন যে সকল ভারতবাসী একসঙ্গে করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*