আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ রাশি   

আপনার শক্তির পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন।  আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে।  এটি আপনার আর্থিক উপকারে আসবে।  আজ আপনি নিজে খুশি থাকবেন এবং আপনার চারপাশে যারা আছেন তাদের আনন্দ এবং খুশি করতে সাহায্য করবেন। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না।  বসের লাভ মেজাজ কর্মক্ষেত্রে সমগ্র পরিবেশেকে  বেশ সুন্দর করে দিতে পারে।  আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোন প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন।  যদি আপনি আপনার স্ত্রীর ভালোবাসার ক্ষেত্রে ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

 আপনার ভাগ্যবান সংখ্যাঃ 3

প্রতিকার 

সবুজ বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন। সেই জলের জলের সাথে মিশিয়ে স্নান করলে আপনি রোগ থেকে মুক্ত হবেন।

আজকের দিনটি শুভ এবং অশুভ

সেরা সময়                      10:10 থেকে  11:18

সাবধানে থাকার সময়       09:01  থেকে 10:10

সৌভাগ্যশালী রং              কেশর ও হলুদ

অশুভ দিকনির্দেশনা          পূর্ব

বৃষ রাশি

আপনার প্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে আপনার দিগন্ত বিস্তৃত হবে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে।  আপনার একটি বন্ধু আপনাকে আজ একটি বড় পরিমাণ ঋণ দিতে বলতে পারে। আপনি তাকে সাহায্য করার ফলে আপনি আর্থিকভাবে পঙ্গু হয়ে যেতে পারেন।  পরিবার থেকে কিছু আলাদা মুহূর্ত কাটানো।  আকাশ আরো উজ্জ্বল হবে ফুল আরো রঙিন মনে হবে আপনার চারপাশের সবকিছু চকমক করবে কারণ আপনি প্রেমে পড়ে গেছেন। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই চিহ্নটির ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। আজ কর্মক্ষম নেটিভদের কর্ম ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন।  আজকে পুরো দিন আপনি খালি থাকতে পারেন আর টিভিতে কোন সিনেমা প্রোগ্রাম দেখতে পারেন।  আপনার স্ত্রী আজ সত্যিই আপনাদের বিশেষ কিছু কিনতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যাঃ 2

প্রতিকার

নিজের বোনকে, কন্যাকে, পিসি ও মাসিকে সম্মান করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

আজকের দিনটি শুভ এবং অশুভ

সেরা সময়                       12:18 থেকে 13:36

সাবধানে থাকার সময়        09:01  থেকে 10:10

সৌভাগ্যশালী রং               রুপালি ও সাদা

অশুভ দিকনির্দেশনা           পূর্ব

          

মিথুন রাশি 

আপনার বেপরোয়া আচরণে আপনার একজন বন্ধু কিছু সমস্যা হতে পারে। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। যদি আপনি আপনার গৃহস্থলীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।উৎসবময় দিন যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার বা পুরস্কার পাবেন। আজকে আপনি টিভি বা মোবাইলের কোন সিনেমা দেখতে এত ব্যস্ত হয়ে পড়বেন যে দরকারি কাজ এর কথা ভুলে যাবেন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আদর্শজনক বিষয় পেতে পারেন। এটি শপিংয়ের জন্য একটি দিন হতে চলেছে, আপনি যদি আপনার আবেগকে আলগা করে দেন।আপনার এখন সত্যি খুব ভালো জামা এবং পাদুকা প্রয়োজন। 

আপনার ভাগ্যবান সংখ্যাঃ 7

প্রতিকার 

দারিদ্র ব্যক্তিকে বাড়লে কালো সূর্যের বীজ এবং মূল দান করলে স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পড়বে।

আজকের দিনটি শুভ এবং অশুভ

সেরা সময়                       10:07 থেকে 11:17

সাবধানে থাকার সময়        13:35 থেকে 14:45

সৌভাগ্যশালী রং               ক্রিম ও সাদা

অশুভ দিকনির্দেশনা           পূর্ব

কর্কট রাশি 

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রান পেতে পারেন। যারা  বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।বন্ধুবান্ধবের সাথে সন্ধ্যা যাপন সুখবর ভালোবাসার ক্ষেত্রে নিয়ে উচ্চকিত হবেন না। আজকে আপনি অফিসে ভাল ফলাফল পাবেন না ।আপনার বিশেষ কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। এই কারণে আজ আপনি সন্ধ্যা সমস্যা মধ্যে থাকতে পারেন । তাড়াহুড়া করে কোন  সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে ।দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যাহত করলে করেছিল।কিন্তু আজ সব অভিযোগ বিলীন হয়ে যাবে। 

আজ আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 

সেরা সময়                      08:55থেকে10:05

সাবধানে থাকার সময়       14:43থেকে 15:53

সৌভাগ্যশালী রং               ক্রিম ও সাদা 

অশুভ দিকনির্দেশনা           পূর্ব

সিংহ রাশি

আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন,যেহেতু ক্ষীন শরীর আপনার মনকে দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাব্য উপলব্ধি করা দরকার। যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারাচ্ছেন।কর্মক্ষেত্রে  বা ব্যবসায়ীদের যে কোনো অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে ।আপনার স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে প্রিয় জন করে তুলবে। আপনি যদি চান যে আপনার প্রেমের জীবনটি দৃঢ় এবং সমৃদ্ধ থাকে এবং কোনো তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিকের সম্পর্কে অভিনয় বা মতামত তৈরি করবেন না। আরো ভালো পেশার সম্ভাবনা গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন। সময় ঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি পার্কে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কিন্তু যেখানে কোন অজানা ব্যক্তিকে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে এই কারণে আপনার মেজাজ খারাপ হতে পারে। আপনার স্ত্রী আপনার সাথে লড়াই করতে পারেন কারন আজ আপনি তার সাথে কিছু শেয়ার করতে ভুলে যেতে পারেন। 

আজ আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 

আজকের দিনটি শুভ এবং অশুভ

সেরা সময়                      15:53 থেকে 17:03

সাবধানে থাকার সময়       13:34 থেকে 14:43

সৌভাগ্যশালী রং               স্বচ্ছ ও গোলাপি

অশুভ দিকনির্দেশনা           পূর্ব

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.