|

এই চারটি রাশির জাতক-জাতিকারা এক নারী বা পুরুষে যৌনতায় সন্তুষ্ট হন না

নারী বা পুরুষে যৌনতায়

ভুবন জুড়ে প্রেমের ফাঁদ পাতা।  প্রতিনিয়ত মোহে এবং লালসায় ছুটে চলেছেন অসংখ্য মানুষ। অনেকে সারাজীবন কাটিয়ে দেন ওই ব্যক্তির খোঁজের প্রয়াশে। কিছু ভাগ্যবান পেয়ে যান তাদের সোলমটস তবে। কিছু রাশির জাতক রয়েছেন যারা কখনো একজনের সঙ্গে বা এক ভালোবাসা মানুষের প্রতি সন্তুষ্ট হন না।  অনেকদিন এক জনের সঙ্গে যৌনতার করার পর তাকে আর পছন্দ করে না। নতুন সম্পর্কে জড়িয়ে পড়ে। পাশ কাটিয়ে যায় আগের সম্পর্ক কে। তাদের মধ্যে রয়েছে আমাদের তালিকায় কোন কোন রাশি জেনে নিন বিস্তারিতঃ-

  • মেঘ রাশি 
  • ধনু রাশি
  • কুম্ভ রাশি 
  • মিথুন রাশি

মেঘ রাশি

মেঘ রাশির জাতক-জাতিকারা এরা এক বা একাধিক সম্পর্কে থাকতে ভালোবাসেন। এরা প্রেমে ভীষণ বিশ্বাসী। যত বেশি সংখ্যক সঙ্গীর সাথে ভালোবাসা রাখতে চায়। এরা খুব সহজে প্রেমে পড়ে যায়। কোন কিছু তে এরা পিছুপা হয়না। বহুগামিতা এদের অভ্যাসে অন্যতম বৈশিষ্ট্য।এদের কামুকতা ভাব প্রচুর।

ধনু রাশি 

ধনু রাশির জাতক-জাতিকারা পুরনো সম্পর্ক থেকে খুব দ্রুত বের হয়ে যান।  এবং পরের সম্পর্কে যৌনতা হোক বা আলাপ-আলোচনা এরা সবসময় কিছু রোমান্টিক খুঁজে থাকেন। এরা একটা সম্পর্ক থেকে বের হতে না পেরে দ্বিতীয় সম্পর্কে যৌনতার সম্পর্ক খুঁজে থাকেন। এদের মন ধরে রাখতে হলে অ্যাডভেঞ্চারাস হোন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি জাতক-জাতিকারা একটি প্রেমে তথাকথিত ভাবে বিশ্বাসী নন। এরা সময়ের সঙ্গে সঙ্গে নতুন নতুন সম্পর্কে জড়িয়ে পড়েনএরা সম্পর্কে জড়িয়ে পড়ার পরই শারীরিক সম্পর্কে যাওয়ার জন্য সঙ্গীর কে বলে থাকেন। এবং এরা একটি সম্পর্ক থাকাকালীন অন্য কারোর মন বা শরীর পাওয়ার জন্য কামুক হয়ে থাকেন। কুম্ভ রাশির জাতক-জাতিকার চেনা একটু বেশি কঠিন হয়ে পড়ে।

মিথুন রাশি

 মিথুন রাশির জাতক-জাতিকারা এরা বিশেষ করে কোনো সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না ।এবং এদের তালিকায় নতুন পোশাক এবং নতুন সঙ্গী সবসময় খুশি থাকেন । আজ বই পড়তে ভালো লাগছে তো কাল ঘুরতে যেতে ,কাল ঘুরতে যেতে। এরা খানিকটা এই রকমের জাতক-জাতিকা হন। এরা একটা সম্পর্কের দীর্ঘক্ষন থাকতে পছন্দ করে না। এই কারণে এরা ওপেন রিলেশন করতে পছন্দ করে। এরা একটু কোন গন্ডগোল হলে ব্রেকআপ করে নতুন কোন সম্পর্ক চলে যায়। এরা সাধারণত কামুক এবং রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। এরা একসাথে অনেক সম্পর্ক হ্যান্ডেল করতে পারেন। একসঙ্গে বহুগামিতা এদের খুব পছন্দ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.