যৌনদৃশ্য হলিউড সিনেমায় কিভাবে শুট করা হয়, জানলে আপনি চমকে উঠবেন

যৌনদৃশ্য

যৌন দৃশ্যগুলি যাত্রা দেখাও সহজ। ততটাই কঠিন হয়ে পড়ে শুটিং করতে।এই শুটিং এর পিছনে গল্প জানলে আপনি নিশ্চিত অবাক হয়ে যাবেন। যে কিভাবে অন্তরঙ্গ দৃশ্য গুলি পর্দায় আমাদের দেখানো হয়। 

হুকাপ দিস ওকে ভালো করে দেখিয়ে আকর্ষণ করার জন্য অনেক প্রচেষ্টা লাগে। নিউইয়র্ক ভিত্তিক ট্রিশিয়া ব্রুক এই দৃশ্যগুলি কোরিওগ্রাফি টি বিশেষজ্ঞ । তিনি তার জীবনসঙ্গীর সঙ্গে প্রথম দৃশ্যগুলি অভিনয় করে দেখান। তারপর তিনি অভিনেতাদের এটি শেখান। যাতে অভিনেত্রী অভিনেত্রীরা কোন নিরাপত্তাহীনতা বোধ না করেন । হলিউডেও অন্তরঙ্গ কোরিওগ্রাফার রয়েছে। যৌনদৃশ্য কোরিওগ্রাফ করাও তাদের কাজ।

কিছু কিছু অভিনেতা-অভিনেত্রীরা নগ্ন দৃশ্য দেখতে সমস্যা হয় না। কিন্তু অনেকেই আছেন যারা এটি অস্বস্তিবোধ করেন ।এদের জন্য বিশেষ করে কিছু আলাদা ব্যবস্থা করা হয়। 

See also  নির্মলা সীতারামন এর বড় ঘোষণা 14 টি জিনিসের নেই কোন জিএসটি

অভিনেত্রী পিরিয়ড হলেও অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করতে হয়। অভিনেত্রীদের শুটিং চলাকালীন লঅ্যাডিং স্ট্রিপের মত পোশাক ব্যবহার করে থাকেন।

টিভি সিরিজে হলিউড অভিনেতা কে হাঙ্কের জন্য যৌন দৃশ্যের শুটিং করতে আমন্ত্রণ করা হয়। একজন অভিনেতা অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেছিলেন তাকে অনেকবার কামসুত্র পজিশনকরতে হয়েছে। 5 থেকে 7 ঘন্টা চলে এই শুটিং। এবং শুটিং এর শেষে দুজনের হাঁটতে অক্ষম হয়েছিল।

যৌন দৃশ্যের শুটিং এর আগে অভিনেতা-অভিনেত্রী কাছে ক্ষমা চেয়ে নেন এটাও বলেছিলেন। যাতে শুটিংয়ের সময় কোন অস্বস্তিবোধ দুজনের মধ্যে না থাকে।

ভায়োলা ডেভিস বেশ কিছু রোমান্টিক সিরিজে অভিনয় করেছেন। যৌন দৃশ্যের শুটিংয়ের সময় বিশেষভাবে মেকআপ করা হয়। যাতে ওই শুটিংয়ের সময় কোন সমস্যা না হয়। এখন হলিউড অভিনয়ে যৌন দৃশ্য গুলি অভিনয় করার সময় মেকিং নামে এক ধরনের প্রাইভেট পার্ট কভার পড়ানো হয়ে থাকে। যৌন দৃশ্য শুটিং করার সময় কখনও কখনও অভিনেতা-অভিনেত্রীদের নগ্ন হতে হয়।কিন্তু শুটিং এর পরেই তাদের গায়ে কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়।

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*