এবার টেলিকম ব্যাবসায় আদানি Jio Airtel Vi কে টক্কর দিতে ,গ্রাহকরা টানা দুই বছর 5G ফ্রি পাবে।

এবার টেলিকম ব্যাবসায় আদানি Jio Airtel Vi কে টক্কর দিতে

এবার টেলিকম ব্যাবসায় আদানি Jio Airtel Vi কে টক্কর দিতে ।গ্রাহকরা টানা দুই বছর 5G ফ্রি পাবে।বর্তমানে জিনিসপত্রের দাম যেমন বৃদ্ধি পাচ্ছে তারসঙ্গে মোবাইলের রিচার্জ এর দাম বাড়ছে খুব। কিন্তু এর ফলে সাধারণ মানুষ খুব সমস্যার সম্মুখীন হচ্ছে। কারন বর্তমান দিনে মোবাইল ছাড়া কোনো কাজ হবে না।তাই এখন সবার জন্য মোবাইল খুব গুরুত্বপূর্ণ ।

তবে এবার কি সাধারণ মানুষরা কম টাকায় রিচার্জ করতে পারবে । এই প্রশ্নটি ওঠার কারন শুনাগিয়েছে গৌতম আদানি টেলিকম ব্যাবসায় যুক্ত হতে চলেছে ।

বর্তমানে সুনীল ভারতীর Airtel  ও আম্বানির Reliance এর সঙ্গে পতিদ্বন্দ্বী হতে পারে আদানির সংস্থা।বিভিন্ন রিপোর্ট  অনুযায়ী জানা গিয়েছে এবার টেলিকম ব্যাবসায় আদানি Jio Airtel Vi কে টক্কর দিতে ।গ্রাহকরা টানা দুই বছর 5G ফ্রি পাবে।তাই এদের মধ্য প্রতিযোগিতা যথেষ্টই বাড়বে । কিছু দিনআগে সরকার 5G এয়ার ওয়েভের নিলাম করে।

বর্তমানে ভারতে যেসব নেটওয়ার্ক আছে যেমন Jio, Airtel, Vi, এদের সঙ্গে চার নম্বর একটি নেটওয়ার্ক যুক্ত  ছিল ।জানা গিয়েছে সেটি হলো আদানির সংস্থা । শোনাযাছে এবার টেলিকম ব্যাবসায় আদানি 5G নিয়ে টেলিকম ব্যাবসায় প্রবেশ করবেন । টেলিকম ব্যাবসায় আদানি খুব ভালোভাবে প্রস্তুতি নিয়ে নামতে চলেছে ।

DNA News এর রিপোর্ট অনুযায়ী তারা বলছেন Jio যেমন সবার জন্য আনলিমিটেড ফ্রি সিম চালু করেছিল আদানির সংস্থা ও একই পদ্ধতিতে সিম চালু করবে ।আদানির সংস্থা ফ্রি তে সিম চালু করলে সাধারণ মানুষের অনেকটা সুবিধা হবে।

বর্তমানে NLD ও INLD আদানির সংস্থাকে লাইসেন্স দিয়েদিয়েছে । তবে অপেক্ষা এখন একটা কবে আদানির সংস্থা  টেলিকম ব্যাবসায় নামবে ।

তবে আদানির সংস্থা যদি Jio, Airtel, Vi, এদের সঙ্গে পাল্লাদিয়ে টেলিকম ব্যাবসায় নামতে পারে তাহলে এদের মধ্য প্রতিযোগিতা যথেষ্টই বাড়বে ।এবং সাধারণ মানুষ রা কম টাকায় রিচার্জ করতে পারবে বলে মনে করা হছে ।


এই পতিবেদনটি পড়ার জন্য ধ্যনবাদ । এই পেজটি ও ওয়েবসাইট সম্পর্কে আপনারদের বন্ধু বান্ধবদের জানান । ও ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন । ধ্যনবাদ এই পতিবেদনটি পড়ার জন্য ।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.