বাড়িতে ময়ূরের পালক রাখলে কি কি উপকার পাবেন বিস্তারিত জেনেনিন

বাড়ি তে ময়ূরের পালক রাখলে কি কি উপকার পাবেন

আমরা বাড়িতে অনেকে ময়ূরের পালক নিয়ে আসি। আমরা নিয়ে আসি ময়ূরের পালক আমাদের ভালো লাগে বলে ।কিন্তু আমারা অনেকে জানি না ময়ূরের পালক বাড়ির একটা নিদিষ্ট যায়গায় রাখলে বাস্তুর ও অর্থনৈতিক দিক থেকে অনেক উপকার হয় । এছাড়াও মানব দেহে রোগব্যাধি কমাতে সাহায্য করে ।

ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে কেবল রেখলে হবে না । আপনাকে নজর রাখতে হবে ময়ূরের পালক বাড়িতে কোন যায়গায় ও কোন কোনে রাক্তে হবে । বাস্তুশাস্ত্রের মতে আপনাকে ময়ূরের পালক বাড়িতে নিদিষ্ট ভাবে ও নিদিষ্ট  নিয়মে রাখতে হবে ।

কি কি উপকার পাবেন

বাস্তু ঠিক রাখতে

ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে রাখলে বাস্তুদোষ কেটে যাবে যায়। এছাড়াও আপনার বাড়ীতে কোনও অশুভ শক্তি প্রবেশ

See also  দ্রৌপদী মুর্মু কে ? পড়াশুনা ও আদিবাসী নেত্রী থেকে নির্বাচিত রাষ্ট্রপতি পদপ্রার্থীর সফর

 

অর্থনৈতিক বৃদ্ধি

ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে রাখলে কিছু দিন পরে আপনি দেখবেন আপনার বাড়িতে  অর্থনৈতিক বৃদ্ধি হছে ।আপনার অর্থ ইনকাম  ও সঞ্চয় বেশি হবে এবং খরচ কম হবে ।

 

রোগব্যাধি দূর করতে

ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে রাখলে কিছু দিন পরে আপনি দেখবেন আপনার বাড়িতে রোগব্যাধি কম হতে শুরু করেছে । আপনার বাড়িতে আগের তুলনায় ময়ূরের পালক নিয়ে আশার পর রোগব্যাধি অনেকটা কমে যাবে ।

 

বিবাহ জীবনে উন্নতি

আপনাদের যদি বিবাহ জীবন সুখের নয় । আপনাদের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া লেগে আছে । তাহলে আপনাকে ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে রাখলে। কিছু দিন পরে আপনি দেখবেন আপনার বাড়িতে আর কোনও ঝগড়া ঝাঁটি হবে না । আপনাকে ময়ূরের পালক শ্রীকৃষ্ণের বাঁশির সঙ্গে রাখতে হবে আপনার বেডরুমে ।দেখবেন আপনাদের দাম্পত্যের আগের থেকে অনেক উন্নতি হয়েছে ।

See also  ভারতে হাজির Google Pixel 6a ফোন, ফিচার ও স্পেসিফিকেশন দেখুন

 

 লক্ষ্মীর আশীর্বাদ পেতেলক্ষ্মীর আশীর্বাদ পেতে

আপনারা যদি মা লক্ষ্মীর কৃপা পেতে চান। তাহলে আপনাকে ময়ূরের পালক বাড়িতে নিয়ে এসে আপনার বাড়ির লক্ষ্মীর বেদিতে রাখতে হবে ।এবং আপনাকে প্রতিদিন পুজা করতে হবে । কিছু দিন পর দেখবেন  আপনার বাস্তুর উপর লক্ষ্মীর কৃপা হয়েছে।

 

শনির নজর কাটাতে

শনির নজর কাটাতে

আপনার বাস্তুতে শনির দোষ পড়েছে শনির দোষ কাটাতে বাড়িতে নিয়ে আসুন ময়ূরের পালক। আপনাকে তিনটি ময়ূরের পালক নিয়ে এক সঙ্গে কালো সুতো দিয়ে বেঁধে আপনার বাড়িতে রাখতে হবে।

 


প্রতিবেদন

এই প্রতিবেদনটি পড়ার জন্য ধ্যনবাদ । এই পেজটি ও ওয়েবসাইট সম্পর্কে আপনারদের বন্ধু বান্ধবদের জানান । ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন । ধন্যবাদ এই প্রতিবেদনটি পড়ার জন্য । 

See also  টানা ৩১ দিন ধরে লাগাতার দাম বৃদ্ধি, পেট্রোলের দাম পেরল ৯৮ টাকা

 

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*