16 ফুট দৈর্ঘ্যের ভয়ঙ্কর দৈত্যাকার মাছ যার ভূমিকম্পের সাথে বড়ো যোগ রয়েছে

ওরফিস

16 ফুট দৈর্ঘ্যের ভয়ঙ্কর দৈত্যাকার অভিশপ্ত মাছ ধরা পড়ল সমুদ্র থেকে। যার ভূমিকম্পের সাথে বড়ো যোগ রয়েছে।

আমাদের আজকালকার সমাজ হচ্ছে অনেক ডিজিটাল টেকনোলজি। কোন কিছু জানা-অজানা থাকলে তা সহজে গুগল থেকে জানা যায়। আজও অনেক জিনিস আছে যা পুরো পৃথিবীর পাশে অজানা। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেট  একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানিয়া মানুষের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।  আজকের প্রতিবেদনটি এই অজানা জিনিসটিকে নিয়ে পর্যালোচনা করার চেষ্টা করবো ।

 জীবিত একটি বিশাল আকৃতির একটি মাছ পেয়েছেন। যা অন্যান্য মাছের তুলনায় অনেক গুণ বড়।গভীর সমুদ্রে মাছ ধরার সময় এই মাছটি পেয়েছেন একদল মৎস্যজীবী। এই বিশাল আকৃতির মাছটি পাওয়া গেছে চিলি দেশের একটি সমুদ্র থেকে।মাছটি এত বড় যে তাকে বড় যন্ত্রের সাহায্যে নামানো হয়েছে। এত বড় মানুষ দেখে হতবাক সেখানকার মানুষজন। সোশ্যাল মিডিয়ায় এই মাছের ছবি এবং ভিডিও ভাইরাল রীতিমত ভাইরাল হয়ে  যায়। ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গে প্রচুর মানুষ নিজেদের নিজেদের মতন  প্রচুর মন্তব্য করেছে। পুরো ইন্টারনেট দুনিয়া শেয়ার করা হয়েছে প্রচুর পরিমাণে।

ওরফিস মাছটির দৈর্ঘ্য

মাছটির দৈর্ঘ্য ছিল প্রায় 16 ফুট মত। মাছটি কতটা লম্বা তা আপনি আন্দাজ করতে পারছেন। এই মাছটির নাম হল ওরফিস। 

অনেক মানুষ এই মাছ দেখে আতঙ্কিত হয়েছেন। এমন মাছ পাওয়া অপ্রীতিকর ঘটনা সাক্ষাৎ খারাপ কিছুর ইঙ্গিত দিচ্ছে বলে অনেকে মনে করছেন । আসলে 2011 সালে জাপানের ফুকুশিমায় ওরফিস মাছ ধরা পড়েছিল। তারপর সেই এলাকায় ভয়ঙ্কর ভূমিকম্প হয়। যাতে অনেক ক্ষতি হয়েছিল সেই এলাকায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.