বিরাট কোহলি এবার বড় পদক্ষেপ নিলেন ৯ বছর পর দলের বিরুদ্ধে খেলবেন ওয়ানডে সিরিজ

বিরাট কোহলি

প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এখন ইংল্যান্ডের ছুটি কাটাচ্ছেন। এক-দেড় মাস টিম ইন্ডিয়া থেকে দূরে থাকবেন তিনি। ইন্ডিয়াকে এশিয়া কাপ আগামী মাসের শেষের দিকে খেলতে হবে। বিরাট কোহলি খারাপ ফর্ম টিম ইন্ডিয়ার জন্য বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।বিরাটের ফর্ম দেখে বড় পদক্ষেপ নিতে চলেছেন নির্বাচকরা।

এশিয়া কাপের আগে তাকে এমন একটি দলের বিপক্ষে খেলতে দেখা যাবে। যার বিরুদ্ধে তিনি ৯ বছর ধরে একটিও ওয়ানডে সিরিজ খেলেননি।

কারণ বিরাট কোহলি একটানা রান করতে তিনি ব্যর্থ হচ্ছেন। ইংল্যান্ড সফরে তিনি সম্পূর্ণ ফ্লপ ছিলেন। ইন্ডিয়াকে এশিয়া কাপের মতো বড় টুর্ণামেন্টে এবছর খেলতে হবে। তাছাড়া এবছর টিম ইন্ডিয়া কে বিশ্বকাপ খেলতে হবে।

এমন পরিস্থিতিতে  আগস্ট মাসে জিম্বাবুয়ের  বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজে এক মাসের বিরতির পর বিরাট কোহলিকে চান দলের নির্বাচকরা।

See also  হবু শ্বশুরকে দেখেছিলেন ১৬ বছর বয়সে, অবশেষে তাঁকেই বিয়ে করলেন মহিলা!

আগস্ট মাসের শেষের দিকে জিম্বাবুয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে। ২০১৩ সালের পর বিরাট কোহলি জিম্বাবুয়ের বিরুদ্ধে কোনও ওয়ানডে সিরিজ খেলেননি। এমন পরিস্থিতিতে হারানো ফর্ম ফিরে পেতে ৯ বছর পর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে দেখা যেতে পারে কিং কোহলিকে।

বিরাট কোহলি কে আগের ফর্মে  আনতে জিম্বাবুয়ে সিরিজে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ইন্ডিয়ার নির্বাচকরা। প্রতিযোগিতামূলক ক্রিকেট ছাড়া এটা কঠিন হবে তাই আমরা চাই বিরাট জিম্বাবুয়ের বিপক্ষে খেলুক। কোহলির প্রিয় ফরম্যাট এবং এটি তাকে এশিয়া কাপ থেকে তার ফর্ম ফিরে পেতে সাহায্য করবে। কিন্তু দল নির্বাচনের সময়ে নির্বাচক কমিটি চূড়ান্ত সিদ্ধান্ত নেব।

 

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*