ED’র উদ্ধার ২০ কোটি টাকা পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠর বাড়ি থেকে

ED'র উদ্ধার ২০ কোটি টাকা পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠর বাড়ি থেকে

ED’র উদ্ধার ২০ কোটি টাকা পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠর বাড়ি থেকে। জানা গিয়েছে বিভিন্ন চাকরি ও শিক্ষক নিয়োগ এর যে দুর্নীতি চলছে তার সঙ্গে এই টাকার যোগ রোয়েছে। টাকা গুলো বিভিন্ন ব্যাঙ্ক কর্মী দের নিয়ে হিসাব হয়েছে।

সারাদিন  ধরে ED’র তল্লাশি বিকেলের দিকে উদ্ধার হল ২০ কোটি টাকা। জানা গিয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে এই টাকা। জানা গিয়েছে এই টাকা শিক্ষক নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত। এছাড়াও রয়েছে ২০ টি মোবাইল। তদন্ত চলছে কোথা এলো এত টাকা এবং কি কাজে এত মোবাইল ব্যবহার করা হত।

এই দিন ED’র টুইটার থেকে টুইট করে জানানো হয় এই খবর। টুইটে লেখা হয় ‘পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন এবং পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের নিয়োগ দুর্নীতির তদন্ত শুরু করে বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। এছাড়াও কিছু ছবি পোস্ট করে তারা।

ED’র তল্লাশি

গতকাল ( SSC ) নিয়োগ দুর্নীতি মামলায় ED’র কর্মীরা রাজ্যের মোট ১৪ টি যায়গায় আভিজান চাযের।তৃণমূলের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়,পরেশ আধিকারী ও মানিক ভট্টাচার্যের বাড়িতে তল্লাশি চালায় ED;র অফিসাররা।ED’র অফিসাররা পার্থ চট্টোপাধ্যায়ের পিংলায় এক আত্মীয়র বাড়িতে তল্লাশির পর ব্যারাকপুরে তাঁর সেক্রেটারির বাড়িতে তে অভিযান চালায়।এর পর পরেশ আধিকারীর বাড়িতে তল্লাশির জন্য যায় ED অফিসাররা। ED অফিসাররা তাঁর বাড়িতে তাঁর মেয়ে ও স্ত্রীকে জেরা করে।

ED’র জিজ্ঞাসাবাদ পার্থকে

গতকাল পার্থ চট্টোপাধ্যায়কে সারাদিন জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর মধ্যে টাকা উদ্ধার করা হয়। এছাড়াও পার্থ চট্টোপাধ্যায়কে ( SSC ) নিয়োগ দুর্নীতি মামলায় ED’র অফিসাররা জিজ্ঞাসাবাদ করে।

আজ কিছুক্ষণ আগে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হয়।আরও জানা যায় দুদিনের জেল হেফাজতে থাকতে হবে।পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হয় যে এর মধ্যে কি নেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি বললেন যে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু যোগাযোগ করতে পারিনি।


প্রতিবেদন

এই প্রতিবেদনটি পড়ার জন্য ধ্যনবাদ । এই পেজটি ও ওয়েবসাইট সম্পর্কে আপনারদের বন্ধু বান্ধবদের জানান । ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন । ধন্যবাদ এই প্রতিবেদনটি পড়ার জন্য । 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.