দেশে উদ্বেগ বাড়চ্ছে করোনা গত 24 ঘন্টার মৃত 67 জন

করোনা

দেশে করোনার উদ্যোগ বাড়ছে গত 24 ঘন্টায় মৃত্যুর সংখ্যা ছাড়িয়ে 67 জন হল ও আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় 21 হাজার। অনেকেই মনে করছেন যে করোনা  আবার দেশকে গ্রাস করতে পারে। গোটা ভারতবর্ষে 20 থেকে 21 হাজারের মতো প্রায় আক্রান্ত সংখ্যা রয়েছে। দিনের-পর-দিন লাফিয়ে বাড়ছে করনা আক্রান্তের সংখ্যা। 

স্বাস্থ্য মন্ত্রকের করোনা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৪১১ জন। গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৬৭ জন। ভারতবর্ষে করোনায় সুস্থতার হার ৯৮.৪৬ শতাংশ। প্রতিদিন কোভিদ পজেটিভের রেট রয়েছে ৪.৪৬ শতাংশ। 

আমাদের রাজ্যের করোনা পরিস্থিতি

রাজ্য স্বাস্থ্য দপ্তরে বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৩৭ জন।রাজ্যে আগে সংক্রমণের তুলনায় বৃহস্পতিবার আক্রান্তের সংখ্যা অনেক কমেছে বলে স্বাস্থ্য দপ্তর থেকে জানানো হয়েছে হয়েছে। মৃতের সংখ্যা আগের থেকে অনেক বেড়েছে।  গত ২৪ ঘণ্টায় করোনার মৃত ৭ জন। পজ়িটিভিটি রেট রয়েছে ১৪.৪১ শতাংশ। কলকাতায় ৪১৯ জন ও উত্তর ২৪ পরগনায় ৩৯০ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

অন্যান্য রাজ্যের পরিস্থিতি

মহারাষ্ট্র দেশের করোনা আক্রান্তের শীর্ষস্থানে রয়েছেন। মহারাষ্ট্রে  24 ঘন্টা আক্রান্ত হয়েছেন  ২ হাজার ৫১৫ জন।কেরালা করোনা আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। সেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৭৭। আর আমাদের রাজ্য তৃতীয় স্থানে রয়েছেন। কেরালা দ্বিতীয় স্থানে থাকলেও মৃত্যুর সংখ্যার দিক দিয়ে প্রথম স্থানে রয়েছেন । দেশের মোট মৃতের সংখ্যা 67 জন তার মধ্যে কেরালায় হয়েছে 32 জন। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.