ভারতে হাজির Google Pixel 6a ফোন, ফিচার ও স্পেসিফিকেশন দেখুন

Google Pixel 6a ফোন

ভারতে হাজির Google Pixel 6a ফোন, ফিচার ও স্পেসিফিকেশন দেখলে আপনি চমকে উঠবেন। ভারতের বহুদিন পর গুগোল লঞ্চ করলে পিক্সেল স্মার্টফোন। এক নজরে দেখে নিন Google Pixel 6a ফোনটির ফিচার ও স্পেসিফিকেশন। 

সংস্থাটি তার I/O ডেভেলপার্স কনফারেন্স থেকে জানিয়েছিল যে, প্রিমিয়াম মিড-রেঞ্জ ফোনটি ভারত-সহ এশিয়ার একাধিক দেশে লঞ্চ করা হবে।গুগলের এই ফোনটি একাধিক আকর্ষণীয় ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে। 

ফ্লিপকার্ট এ পাওয়া যাবে গুগল পিক্সেল ফোনটি। 28 জুলাই থেকেই গ্রাহকরা নিজেদের হাতে ফোনটি পেয়ে যাবেন। ভারতে Google Pixel 6a ফোনটির দাম 43,999 টাকা। যে সব গ্রাহকরা ফোনটি প্রি-অর্ডার করে রাখবেন, তাঁরা 39,999 টাকায় পাবেন। সরাসরি গ্রাহকদের 4,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। Axis Bank-এর ক্রেডিট বা ডেবিট কার্ড থাকবে, তাঁরা এই ফোনটিতে আরও 4,000 টাকা ছাড় পেয়ে যাবেন। সব মিলিয়ে গ্রাহকদের গুগল পিক্সেল 6এ ফোনটি 8,000 টাকা ছাড়ে কেনার সুযোগ থাকছে।

See also  লাহোর বিস্ফোরণের পিছনে রয়েছে ভারতের হাত, অভিযোগ পাক নিরাপত্তা উপদেষ্টার

Google Pixel 6a ফোনGoogle Pixel 6a ফোনটিতে রয়েছে 6.1 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 60Hz। পারফরম্যান্সের জন্য GS101 SoC ব্যবহার করা হয়েছে।  ফোনটিতে 6GB RAM এবং 128GB স্টোরেজ সঙ্গে এসছে। গুগলের নিজস্ব Titan M2 টেনসর।  তাছাড়া ফোনটিতে  4,306mAh  ব্যাটারি রয়েছে যা 18W ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে।

Google Pixel 6a ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাইমারি সেন্সর হিসেবে থাকছে একটি 12.2MP সেন্সর এবং সেকেন্ডারি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে একটি 12MP আলট্রা ওয়াইড ক্যামেরা। 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে যা  সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য অত্যন্ত ভালো হবে গ্রাহকদের এমনটাই মনে করছেন সংস্থার তরফ থেকে।তাছাড়া গুরুত্বপূর্ণ ফিচার হিসেবে ওয়াইফাই 6ই, ব্লুটুথ 5.2, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একজোড়া স্টিরিও স্পিকার্স।

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*