লটারি কাটার আগে এই নিয়ম জানুন আর লসে পড়বেন না

লটারি কাটার নিয়ম জানুন আর লসে পড়বে না

সবাই এখন কোটিপতি হবার স্বপ্ন দেখছে।তাই নিয়মিত লটারি কাটছে কিন্তু লসে পড়ছে। যদিও কোনও বাক্তি পুরষ্কার পায় সেটা আবার সামান্য পুরষ্কার। তাই প্রতিনিয়ত মানুষ লসে পড়ছে।

মানুষের যত লটারির পতি আকর্ষণ বাড়ছে। আর এই লটারি সংক্রান্ত প্রচুর প্রতারণা ধরাপড়েছে। সম্প্রতি আরও এক ধরনের প্রতারণা ধরাপড়েছে। এই প্রতারণাটি হল লটারির পুরষ্কার সম্পূর্ণ বদলে দিয়ে দোকান দারের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়া।

কিছু দিন আগে জানা গিয়েছে হুগলির কৈলাসনগর এর একটি লটারির দোকানে। ওইখানে একজন বাক্তি এসে দাবী করেন যে তিনি পুরষ্কার জিতেছেন।ওই বাক্তি ২৫০ টাকার দামে মোট ২৫ টি পুরস্কার জিতেছেন। ওই বাক্তি মোট ৬ হাজার টাকা দোকান দারের কাছে দাবী করলো। আরও তিনি বললেন ওই টাকার মধ্যে টিকিট কাটবেন। পরে জানা যায় ওই বাক্তি ডিস্ট্রিবিউটকে প্রতারণা করেছিল। তাই আপনারা যখন লটারি কাটবেন সতর্ক থাকবেন।

লটারি কাটার কিছু নিয়ম

১. লটারি কাটার জন্য মনে রাখতে আপনি যে নাম্বারটা বাছতে চান তার মধ্যে সবথেকে ছোটো সংখ্যাটা বাছতে হবে।

২. ছোটো সংখ্যার মধ্যে আপনি ১ সংখ্যাটাকে বাছতে পারেন।

৩. জানাগিয়েছে লটারি জেতার ক্ষেত্রে ৬০% ১ থাকে।

৪. লটারি কাটার জন্য দুটো সংখ্যা যেমন-  ৩-৪, ৫-৬,৮-৯  এই সংখ্যা গুলিকে নিতে পারেন।

৫. লটারি জেতার ক্ষেত্রে আপনারা ৮ ও ৯ নাম্বর সংখ্যাকে বাছতে পারেন।জানা গিয়েছেন লটারি কাটার ক্ষেত্রে এই ৮ ও ৯ নাম্বর সংখ্যা ও থাকে।

৬. লটারি জেতার ক্ষেত্রে আপনারা বিজোড় সংখ্যা নিতে পারেন, লটারি কাটার ক্ষেত্রে এই নিয়মে কাটতে পারেন

তবে আমরা মনে করি লটারি খেলার কোনও নিয়ম বা পদ্ধতি থাকেনা।বিভিন্ন গবেষণায় জানা গিয়েছে এই  নিয়মগুলি। লটারি কাটার সময় মনে কোনও অন্ধবিশ্বাস রাখবেন না।


প্রতিবেদন

এই প্রতিবেদনটি পড়ার জন্য ধ্যনবাদ । এই পেজটি ও ওয়েবসাইট সম্পর্কে আপনারদের বন্ধু বান্ধবদের জানান । ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন । ধন্যবাদ এই প্রতিবেদনটি পড়ার জন্য । 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.