Airtel- Vi কে দমাতে Jio লঞ্চ করলো কম টাকায় বেশি দিনের প্ল্যান

Airtel- Vi কে দমাতে Jio লঞ্চ করলো কম টাকায় বেশি দিনের প্ল্যান

একটা সময় ছিল যখন জিও ফ্রীতে কল, নেটপ্যাক দিয়েছে। কিন্তু কিছু দিনের পর প্ল্যানের দাম অনেক বাড়িয়েছে। কিন্তু সব দিক থেকে বিচার করে দেখলে জিওর প্ল্যান তুলনামূলক অন্য কোম্পানির থেকে কম। তবে জিওর প্ল্যান প্রথম থেকে অনেক বেশি তাই গ্রাহক দের পকেটের অবস্তা খুব খারাপ।

সাধারণ মানুষের কথা ভেবে জিও কোম্পানি সস্তায় প্ল্যান নিয়ে এসেছে। এবার জিও কোম্পানি যে প্ল্যান নিয়ে এসেছে এতে সাধারণ মানুষকে আর বেশি টাকা খরচ করতে হবে না। সাধারণ মানুষ আবার সস্তায় ইন্টারনেট পরিষেবা পেতে চলেছে।

জিওর গ্রাহক ধরে রাখার জন্য জিও কোম্পানি এক দারুন অফার নিয়ে এসেছে। এই অফার নিয়ে আসার মূল কারণ হল জিও তাঁর মার্কেট বাড়ানোর চেষ্টা করছে। তাই জিও মাত্র ১৫০ টাকায় এই অফার নিয়ে এসেছে। যারা কম টাকায় ভালো ইন্টারনেট পরিষেবা নিতে চান তাহলে এই অফারটি নিতে পারেন। তবে এই অফারটি সাধারণ মানুষের জন্য খুব সুবিধা করবে। তাহলে  এখন আমরা দেখবো জিও কোম্পানি কি কি অফার নিয়ে এসেছে সস্তায়।

See also  আগস্টে শুরু হতে চলেছে Airtel 5g পরিষেবা

জিও এই ১৫০ টাকার মধ্যে দুটি প্ল্যান নিয়ে এসেছে। তাহলে দেখে নেওয়া যাক এই দুটি প্ল্যান

১. এই জিও কোম্পানির প্রথম প্ল্যানটি হল ১৪৯ টাকার প্ল্যান। যাদের কম ডেটার প্রয়োজন তারা এই প্ল্যানটি নিতে পারে।এই ১৪৯ টাকার প্ল্যানে আপনারা পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস এছাড়াও আপনি পাবেন আনলিমিটেড ভয়েস কল অল ইনডিয়া।এই প্ল্যানের সময় কাল হল ২০ দিনের জন্য।

২. এই জিও কোম্পানির।দ্বিতীয় প্ল্যানটি হল ১৫৫ টাকার প্ল্যান। যাদের বেশি ডেটার প্রয়োজন তারা এই প্ল্যানটি নিতে পারে। এই ১৫৫ টাকার প্ল্যানে আপনারা পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস এছাড়াও আপনি পাবেন আনলিমিটেড ভয়েস কল অল ইনডিয়া। এই প্ল্যানের সময় কাল হল ২৩ দিনের জন্য।

See also  এয়ারটেল ওয়াই-ফাই (Wi-Fi)কলিং কী, ও এর ব্যবহার

প্রতিবেদন

এই প্রতিবেদনটি পড়ার জন্য ধ্যনবাদ । এই পেজটি ও ওয়েবসাইট সম্পর্কে আপনারদের বন্ধু বান্ধবদের জানান। আমাদের ফেসবুক পেজ ফলো করুন । আমাদের প্রতিবেদনটি  ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন । ধন্যবাদ এই প্রতিবেদনটি পড়ার জন্য ।   

 

নতুন টিপস ও লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*