| |

CWG 2022:শ্রীলংকার পর পাকিস্তানের ও দুই বক্সার নিখোঁজ কমনওয়েলথ গেমস থেকে 

কমনওয়েলথ গেমস

ঘটনার পুনরাবৃত্তি পাকিস্তানের দুই বক্সার নিখোঁজ কমনওয়েলথ  গেমস থেকে ।এর আগে কমনওয়েলথ গেমস থেকে শ্রীলংকার তিন সদস্য নিখোঁজ হয়ে গিয়েছিল। 

পাকিস্তানের বক্সিং সংস্থার সচিব নাসির টাং জানিয়েছেন যে তাদের দুজন বক্সার কে ইতিমধ্যে খুঁজে পাওয়া যাচ্ছে না । ওই দুই বক্সার হলো সুলেমান বালোচ ও  নাজিরউল্লাহ । জানা গিয়েছে পাকিস্তানের দল ইসলামাবাদ  যাবার দু’ঘণ্টা আগে থেকে ওই দু’জন বক্সার কে খুঁজে পাওয়া যাচ্ছে না।  নাসির টাং জানায় “ফেডারেশনের যে কর্তারা  বার্মিংহাম গিয়েছিল তাদের কাছে ওই দুই বক্সারের পাসপোর্ট এবং যাবতীয় নথি রয়েছে”। ইতিমধ্যে খবর পাকিস্থানের দূতাবাস কে জানানো হয়েছে। খবর পেয়ে পাকিস্তানের অলিম্পিক্স সংস্থা একটি চার জনের দল পাঠিয়েছেন। 

এই 2022 এর কমনওয়েলথ গেমসে পাকিস্তানের  খেলোয়াড়রা ভালো পারফর্ম করতে পারেননি। এবং  বক্সিং থেকেও কোন পদক আসেনি।  তুলনামূলকভাবে পাকিস্তানের পারফরম্যান্স অনেক খারাপ। সমস্ত ইভেন্ট মিলিয়ে পাকিস্তানের মোট পদকের এর সংখ্যা আটটি। জার মধ্যে 2 টি সোনা রয়েছে। এই সোনাগুলো এসেছে জ্যাভলিন এবং ভারোত্তোলনের মাধ্যমে।  

 পাকিস্তানের দুই বক্সার নিখোঁজের মত ঘটনা এর আগেও হয়েছে এই কমনওয়েলথ গেমস থেকে। এর আগেও এই কমনওয়েলথ গেমস থেকে  শ্রীলংকার তিন জন নিখোঁজ হয়েছিল। যার মধ্যে দুইজনকে পরবর্তীকালে খুঁজে পাওয়া গেলেও একজনের আজও অস্তিত্ব পাওয়া যায়নি।  

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.