|

এশিয়া কাপের দলে জায়গা না পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঈশানের

এশিয়া কাপের দলে জায়গা না পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঈশানের

 আইপিএলে সবচেয়ে দামি ক্রিকেটার ঈশান কিশান এশিয়া কাপের দলে জায়গা না পেয়ে ইঙ্গিত পূর্ণ পোস্ট করলেন। 

সোমবার এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। কিন্তু জায়গা হয়নি ঈশান-কিষানের। যদিও এর আগে ক্যারিবিয়ান সফরে তিনি স্কোয়াডে থাকলেও খেলার সুযোগ পায় নি। ওপেনার হিসেবে খেলার সুযোগ পেয়েছিলেন বর্তমান t20 রেংকিং এক নম্বর প্লেয়ার সূর্যকুমার যাদব। এখন ঈশানের ফ্যানদের প্রশ্ন  তবে কি ইন্ডিয়া টিমে ঈশানের ভূমিকা এখানেই শেষ। 

এশিয়া কাপে দলের জায়গা না হওয়ায় ঈশান কিশান একটি গায়কের থাম্বেল পয়েন্ট লাগিয়ে পোস্ট করেন। তিনি যে গানটি লাগিয়ে পোস্ট করেন তার অর্থ দাঁড়ায় “ব্যথা লাগলেও কখনো নিজেকে বদলে ফেলো না যদি কেউ তোমাকে নরমভাবে তাহলে আগুন হয়ে সামনে এসো”। 

ঈশান কিশান 2022 আইপিএলে সবথেকে দামি ক্রিকেটার হিসেবে নিলামে ওঠে। তাকে প্রায় সাড়ে 15 কোটি টাকা দিয়ে কিনে মুম্বাই ইন্ডিয়ান্স ।এবছর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স প্লে অফে উঠতে পারলেও ঈশান কিশান 14 ইনিংসে 418 রান করেন। এবং আইপিএলের শেষে দক্ষিণ আফ্রিকা সফরে তিনি খুব ভালো পারফর্মেন্স করেন এবং সঙ্গে দুটি অর্ধশতও করেন। 

 তবে সম্প্রতি হয়ে যাওয়া ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তিনি দলে থাকলেও বেশি খেলার সুযোগ দেয়া হয়নি তাকে । এবং তিনি কেবল দুটি ম্যাচ খেলেন এবং লাস্ট 6 টি  ইনিংসে ঈশান-কিষাণের রান মাত্র 56। 

 এখন ঈশান কিষাণের  ফ্যানেদের মনে একটাই প্রশ্ন এখানেই  কি ঈশানের  ভারতীয় দলের ভূমিকা শেষ। 

এশিয়া কাপে ভারতের স্কোয়াড  

এই 2022 এর এশিয়া কাপে রয়েছে (ক্যাপ্টেন) রোহিত শর্মা, (ভাইস ক্যাপ্টেন) লোকেশ রাহুল, বিরাট কোহল্‌ সূর্য কুমার যাদব, ঋষভ পন্ত (উইকেট কিপার )ব্যাকআপ উইকেটকিপার হিসেবে রয়েছেন দীনেশ কার্তিক,  হার্দিক পান্ডিয়া রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, আবেস খান ও আর্শদ্বীপ সিং। 

2022  এশিয়া কাপে জসপ্রীত বুমরাহ চটে  থাকার কারণে দলে তার জায়গা হয়নি।  এছাড়াও দলে জায়গা হয়নি  2 সিনিয়র ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ সামির। এখন সবার মনে একটাই প্রশ্ন এই দুই খেলোয়ার কে কেন দলে নেওয়া হয়নঅ।।লাস্ট কয়েকটি সিরিজে এদের পারফরম্যান্স খুব ভাল ছিল। তাহলে কেন এই  2 সিনিয়র কে বাদ দিয়ে জুনিয়রদের  চান্স দেওয়া হল। এশিয়া কাপের মতন প্ল্যাটফর্মে। 


প্রতিবেদন

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *