| |

ভারতের জাতীয় পতাকা আঁকলেন চোখের ভেতরে! তাজ্জব নেটদুনিয়া

ভারতের জাতীয় পতাকা আঁকলেন চোখের ভেতরে

মানুষের চোখের ভিতরে জাতীয় পতাকা। শুনতে অবাক লাগলেও, স্বাধীনতা দিবসের আগে থেকে ভারতের স্বাধীনতা সংগ্রামের বিষয়ে সচেতনতা তৈরি করার জন্য এমন চমকে দেওয়া কাণ্ড ঘটিয়েছেন একজন ব্যক্তি। ভারতের 75 তম স্বাধীনতা দিবসে, এই বিষয়ে সচেতনতা তৈরি করতে বদ্ধপরিকর ছিলেন তিনি। এই কারণে নিজের চোখের ভিতরেই এঁকে দেন ভারতের জাতীয় পতাকা। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি।এই বছর ভারতের 75তম স্বাধীনতা দিবস।

তা নিয়ে প্রবল উন্মাদনা রয়েছে দেশবাসীর । কিন্তু, ওই ব্যক্তি যে কাণ্ড ঘটিয়েছেন তা নিয়েই হইচই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ব্যক্তি প্রথমে তেরঙ্গার একটি মিনিয়েচার ছবি এঁকেছেন।

এরপর সেই ছবিটি নিজের ডান চোখে বসিয়েছেন। এটি অত্যন্ত বিপজ্জনক কাজ। এমন কাজ করার জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি। পাশাপাশি তাঁর শিল্পকর্মের প্রশংসাও করেছেন অনেকে। সোশ্যাল মিডিয়ার অনেকে আবার কড়া সমালোচনাও করেছেন। তাঁর কাজের প্রশংসা করলেও, চোখের ভিতর আঁকা পতাকা বসানোর সিদ্ধান্তে শিল্পীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে ধেয়ে এসেছে একাধিক সমালোচনা

তামিলনাড়ুকোয়েম্বাটোরের বাসিন্দা ইউএমটি রাজা মিনিয়েচার আর্টিস্ট হিসেবে পরিচিত হলেও, তিনি একজন সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট। এই বছরটি ভারতের স্বাধীনতার 75 তম বছর। সেই উপলক্ষ্যেই সচেতনতা প্রসারের জন্য দুঃসাহসিক উপায় বের করেছেন তামিলনাড়ুর এই শিল্পী। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।


 

প্রতিবেদন

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.