| |

ভারতের 75 বছর স্বাধীনতা দিবসের উপলক্ষে ওয়ার্ল্ড বেস্ট  বনাম ইন্ডিয়া বেস্ট ক্রিকেট ম্যাচ 

ভারতের 75 বছর স্বাধীনতা দিবসের উপলক্ষে ওয়ার্ল্ড বেস্ট  বনাম ইন্ডিয়া বেস্ট ক্রিকেট ম্যাচ 

ভারতের 75 বছর স্বাধীনতা দিবসের উপলক্ষে ওয়ার্ল্ড বেস্ট  বনাম ইন্ডিয়া বেস্ট ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে 16 ই সেপ্টেম্বর।

Legend vs Legend Cricket League : ভারত আজ 75 বছর স্বাধীন হয়ে গেল। এই স্বাধীনতা হওয়ার জন্য কত মানুষ তার নিজের প্রাণ দিয়েছেন। কত মা তার সন্তানদের হারিয়েছন। কত স্ত্রী তার স্বামী হারিয়েছেন। কত বাবা তার সন্তানদের হারিয়েছেন  তার কোনো হিসাব নেই। এই স্বাধীনতা পাবার জন্য মানুষ কত দুঃখ যন্ত্রণা সহ্য করেছেন এবং নিজেকে বলিদান দিয়েছেন। 

 তাই আজ আমরা ১,১ করতে করতে আজ 75 বছর স্বাধীনতা উদযাপন পালন  করতে পারছি। এই 75 বছর স্বাধীনতা দিবসের দিনে ইংল্যান্ডে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে ভারতীয় অ্যাথলিট খুব ভালো পারফর্ম করেছেন। এবং পদক পাওয়ার তালিকা 4 নম্বর স্থানে অবস্থান করছেন। 

 এই 75 বছর স্বাধীনতা দিবসের উপলক্ষে  ভারতে অনুষ্ঠিত হবে ওয়াল্ড বেস্ট প্লেয়ার এবং ভারতের বেস্ট ক্রিকেট প্লেয়ার এরমধ্যে একটি ক্রিকেট ম্যাচ। এই ক্রিকেট ম্যাচটি হবে সমস্ত অবসরপ্রাপ্ত  ক্রিকেটারদের নিয়ে। 

  ক্রিকেট ম্যাচ খেলা হবে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে। এই ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে 16 ই সেপ্টেম্বর। এই ক্রিকেট ম্যাচে ভারতের ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পেয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এবং ওয়ার্ল্ড বেস্ট ক্রিকেট টিমের ক্যাপ্টেন 2019 সালের ওয়ার্ল্ড কাপ উইনিং ক্যাপটেন ইয়ন মর্গ্যান। এই 75 বছর স্বাধীনতা দিবসের উপলক্ষে ক্রিকেট ম্যাচ খেলা হবে ক্রিকেট ম্যাচে হেড কোচ রবি শাস্ত্রী। 

এই দুটি দলের প্লেয়ার লিস্ট ইতিমধ্যে ঘোষণা হয়ে গেছে। ভারতীয়দের হয়ে খেলবে ভারতের অবসরপ্রাপ্ত সমস্ত বেস্ট 17 জন প্লেয়ার।

INDIA MAHARAJAS SQUADS – Sourav Ganguly( C ) ,Virendra Sehwag, Mohammad Kaif, Yusuf Pathan, Irfan Pathan, Parthiv Patel (wk), Stuart Binny, Harbhajan Singh, Naman Ojha (wk), Ashok Dinda, Ajay Jadeja, RP Singh, Joginder Sharma, Reetinder Singh Sidhi, S Sreesanath,Subramaniam Badrinath, pragyan ojha, 

Would giants ও প্লেয়ার লিস্ট ঘোষণা হয়ে গেছে।Would giants  হয়ে খেলবে ওয়ার্ল্ডের অবসরপ্রাপ্ত বেস্ট 17 জন প্লেয়ার। 

WOULD GIANTS SQUADS – Eoin Morgan(C), Lendl Simmons, Herschelle Gibbs, Jacqus Kallis, Sanath Jayasuriya, Matt Prior(wk), Nathan Mccullum, Jonty Rhodes, Dale Styen, Muttiah Murlitharan, Hamilton Masakadza, Mashrafe Mortaja, Asghar Afghan, Mitchell Johnson, Brett Lee, Kevin o Brien, Denesh Ramdin(wk) 


প্রতিবেদন  

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.