|

 CAR COLOUR- আপনার রাশি অনুযায়ী কোন কালারের গাড়ি কিনবেন এবং গাড়িতে কোন ঠাকুরের ছবি  রাখবেন জানুন বিস্তারিত 

কোন রাশির জন্য কোন কালারের গাড়ি শুভ

 CAR COLOUR- আপনার রাশি অনুযায়ী কোন কালারের গাড়ি কিনবেন এবং গাড়িতে কোন ঠাকুরের ছবি  রাখবেন জানুন বিস্তারিত ।আপনারা যদি গাড়ি কিনতে চান তাহলে অবশ্যই আপনার নিজের রাশি অনুযায়ী গাড়ির রং বেছে নেওয়া উচিত ।এছাড়াও আপনারা আপনাদের রাশি অনুযায়ী গাড়িতে কোন ঠাকুরের ছবি রাখবেন জেনে নেওয়া দরকার।

জ্যোতিষশাস্ত্র বলছে যে কোন কাজ করার সময় কিছু নিয়ম থাকে সেই নিয়ম মেনে চললে আপনার কাজের কোনও সমস্যা হবে না। কিছু কিছু কাজ আছে সেগুলি করার সময় কিছু নিয়ম না মানলে আপনার এবং আপনার পরিবারের সমস্যা হতে পারে।  গাড়ি কেনার ক্ষেত্রে ঠিক একই  ব্যাপার।  গাড়ি কেনার সময় আপনার রাশি অনুযায়ী গাড়ি রং বেছে নেওয়া উচিত। এবং আপনার গাড়িতে কোন ঠাকুরের ছবি লাগবে তাও জেনে নিও খুব দরকার। এর ফলে আপনার এবং আপনার পরিবারকে  কোন দুর্ঘটনার মধ্যে পড়তে হবে না। 

 তাহলে এখন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য কোন গাড়ি রং ভালো। এবং গাড়িতে কোন ঠাকুরের ছবি রাখবেন ।

মিথুন রাশি 

  যেসব ব্যক্তি দের মিথুন রাশি আপনারা সবুজ এবং ক্রিম কালারের গাড়ি কিনতে পারেন। মিথুন রাশির ব্যক্তিদের জন্য এই কালারের গাড়ি খুব ভালো। মিথুন রাশির ব্যক্তিরা তার গাড়িতে গনেশ দেবতার ছবি রাখলে খুব ভালো।

মেষ রাশি 

 যেসব ব্যক্তিদের মেষ রাশি তারা লাল, নীল, হলুদ, কমলা যে কোন কালারের গাড়ি কিনতে পারেন তাদের জন্য খুব উপযুক্ত। তাদের গাড়িতে হনুমানজির ছবি রাখতে পারেন ।তাহলে আপনার গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা খুবই কম।

 বৃষ রাশি

বৃষ রাশির ব্যক্তিদের জন্য কালো রঙের গাড়ি খুবই অশুভ। তাই আপনারা কালো রঙের গাড়ি থেকে দূরে থাকবেন। তবে আপনাদের জন্য সাদা এবং সবুজ রঙের গাড়ি  উপযুক্ত। এই বিষ রাশি ভুক্ত ব্যক্তিরা তাদের গাড়িতে মহাদেবের ছবি রাখতে পারেন তাতে আপনাদের খুবই উপকার হবে।

তুলা রাশি

 যেসব ব্যক্তিদের তুলা রাশি তাদের জন্য খুব ভালো নীল ,কালো এবং সবুজ রঙের গাড়ি। আপনারা অবশ্যই নীল, কালো, সবুজ রঙের গাড়ি ব্যবহার করুন। তবে আপনাদের ক্ষেত্রে আপনাদের গাড়িতে কোন ঠাকুর দেবতার ছবি নয়। আপনারা গাড়িতে স্বস্তিক চিহ্ন রাখুন এতে আপনার খুব উপকার  পাবেন।

 সিংহ রাশি

 সিংহ রাশি যুক্ত ব্যক্তি দের জন্য ধূসর, সাদা, লাল এবং কমলা রঙের গাড়ি খুবই ভালো। তবে আপনারা আপনার গাড়িতে গায়ত্রী মন্ত্র লেখার ছবি রাখুন। এই নিয়মগুলো মেনে চলেন তাহলে আপনার খুব উপকার হবে। 

কন্যা রাশি

 কন্যা রাশির ব্যক্তিরা যদি গাড়ি কিনতে চান তাহলে আপনার অবশ্যই সবুজ, নীল, সাদা রং এর গাড়ি কিনতে পারেন। আপনাদের জন্য এই সবুজ, নীল, সাদা রং এর গাড়ি খুবই উপযুক্ত। তবে আপনারা যদি আপনাদের গাড়িতে কোন ঠাকুর দেবতার শক্তি ছবি রাখতে চান তাহলে অবশ্যই শ্রীকৃষ্ণের ছবি রাখুন এতে অনেক উপকার পাবেেন। 

বৃশ্চিক রাশি

যেসব ব্যক্তিদের বৃশ্চিক রাশি তাদের জন্য খুবই উপযুক্ত গাড়ির রং হল সাদা হলুদ লাল কমলা।  এই সাদা হলুদ লাল কমলা রং এর গাড়ি আপনার জন্য খুবই সম্ভব। এবং আপনারা আপনাদের গাড়িতে মহাদেবের ছবি রাখতে পারেন।

কর্কট রাশি

যেসব  ব্যাক্তিদের কর্কট রাশি আপনাদের জন্য ও বৃশ্চিক রাশির ব্যক্তিদের মতো সাদা, হলুদ, লাল, কমলা রঙের গাড়ি অত্যন্ত শুভ।  তবে আপনাদের ক্ষেত্রে মহাদেবের ছবি বদলে হনুমানজির ছবি রাখা অত্যন্ত ভালো।

মীন রাশি

 যেসব ব্যক্তিদের মীন রাশি তাদের জন্য উপযুক্ত  গাড়ির রং হল  লাল, সোনালী, কমলা এবং সাদা। তবে আপনারাও গাড়িতে হনুমানজির ছবি এবং স্বস্তিক চিহ্নের ছবি রাখতে পারেন।

 ধনু রাশি

 ধনু রাশি ভুক্ত ব্যাক্তিদের জন্য রুপোলী কমলা হলুদ রঙের গাড়ি খুবই উপযুক্ত । তবে আপনারা ব্রোঞ্জ কালারের গাড়ি কিনতে পারেন।  এই ধনু রাশির ব্যক্তিরা তাদের গাড়িতে হনুমানজির ছবি রাখতে পারেন। 

মকর রাশি

 মকর রাশির ব্যক্তিরা তাদের উপযুক্ত গাড়ির রং হল সবুজ এবং হলুদ। তবে আপনারা চাইলে সাদা এবং ধূসর রঙের গাড়িও  কিনতে পারে।আপনারা চাইলে শ্রীকৃষ্ণের ছবি রাখুন এতে অনেক উপকার পাবেেন। 

কুম্ভ রাশি 

যেসব ব্যক্তিদের কুম্ভ রাশি আপনাদের জন্য ধূসর সাদা এবং নীল রং একেবারে পারফেক্ট । তবে আপনাদের অবশ্যই হনুমানজির ছবি রাখতে হবে।

এই সমস্ত বিষয়গুলি বিভিন্ন সমীক্ষা থেকে জানা যায় এবং জ্যোতিষ শাস্ত্ররা এই সমস্ত বিষয় বলে থাকেন।


প্রতিবেদন  

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.