| | |

নারকেলডাঙ্গায় ৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি

8 মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি

8 মাসের অন্তঃসত্ত্বার  পেটে লাথি মারলেন।নারকেলডাঙ্গায় প্রমোটিং বিবাদী শিকার হলেন গোটা পরিবার। খুব খারাপ অবস্থায় ভর্তি এই অন্তঃসন্তা কলকাতা মেডিকেল কলেজে। জমিতে প্রমোটিং করতে না দেওয়ার কারণে অন্তঃসন্তার স্বামী-শ্বশুরকে খুব মারধর করেন।এছাড়াও পালিত একটি গর্ভবতী মহিলা ছিল যার উপরে তারা লাথি মারে। পরিবার থানায় যাওয়ার পর তাদেরকেই গ্রেপ্তারের অভিযোগ। 

সূত্রের খবর তৃণমূল বিধায়ক পরেশ পাল ও স্থানীয় কাউন্সিলারের ঘনিষ্ঠ বলে জানা যায়  প্রোমোটার। জানা গিয়েছে তৃণমূল বিধায়ক পরেশ পাল নাকি ওই পরিবারের লোক তাদের বাড়িতে ডেকেছিল কিন্তু ওই পরিবারের লোক তৃণমূল বিধায়ক পরে বাড়িতে না যাওয়ার কারণে লোক পাঠিয়ে বাড়িতে ঢুকে মারধর করেন বলে জানা গিয়েছে। পরিবারের অভিযোগ যে লোকজন পাঠিয়ে বাড়িতে হামলা চালায় প্রোমোটার ।’এই ধরনের কোনো অভিযোগ আমার কাছে কেউ করেনি’। যদি কেউ অভিযোগ করেন অবশ্যই তা খতিয়ে দেখা হবে। জানালেন ডিসি ইএসডি প্রিয়ব্রত রায় 


প্রতিবেদন  

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.