| |

বিচারক পেলেন হুমকির চিঠি, অনুব্রত মণ্ডল কে জামিন না দিলে মাদক মামলায় ফাঁসানো হবে

বিচারক পেলেন হুমকির চিঠি, অনুব্রত মণ্ডল কে জামিন না দিলে মাদক মামলায় ফাঁসানো হবে

Anubrata Mondal-আজকের অনুব্রত মণ্ডল কে তোলার কথা আদালতে সিবিআইয়ের।আর তার আগেই হুমকি চিঠি পেয়েছেন বিচারক হাইকোর্টে অভিযোগ জানিয়েছেন সিবিআই এর বিচারক। 

কয়েকদিন আগে অনুব্রত মণ্ডল কে গরু পাচার মামলায় গ্রেফতার করেছে। তাই অনুব্রত মণ্ডল কে জামিন দিতে হবে। জামিন  না দিলে বিচারককে  ফাঁসিয়ে দেবে মাদাক মামলায়  এমন হুমকি চিঠির মাধ্যমে। এই চাঞ্চল্যকর তথ্য কিছুক্ষণ আগে জানা গিয়েছে। 

গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডল গ্রেপ্তার হওয়ার পর তার বিরুদ্ধে আইন যথাযথ ভাবে চলছে। সিবিআই হেফাজতে থাকা অনুব্রত মণ্ডলের জামিনের অনুরোধেও হয়তো শীঘ্রই জমা পড়বে আদালতে। সূত্রের খবর কিন্তু তার আগেই অনুব্রত মণ্ডলের জামিন চেয়ে আরো একটি আবেদন বিসিআইয়ের বিশেষ আদালতে বিচারকের কাছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে- “একটি চিঠি দিয়ে বলা হয়েছে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডল কে জামিন দিন নয় তো সপরিবার মাদক মামলায় ফাঁসানো হবে”। 

আসানসোলের  সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারপতি রাজেশ চক্রবর্তী 20 আগস্ট এই চিঠি পেয়েছিলেন বলে অভিযোগ করেন। এই চিঠির প্রেরক এর নাম হিসেবে বাপ্পা চট্টোপাধ্যায়ের নাম উল্লেখ আছে। এই চিঠি পাওয়ার কথা সোমবারই জেলা জজকে জানিয়েছিলেন সিবিআইয়ের বিচারক। তারপরে কলকাতা হাইকোর্টের রেজিস্টার জেনারেল কে এই কথা বলা হয়। 

বিচারক রাজেশ চক্রবর্তী চিঠি দিয়ে জানিয়েছেন। এই হুমকি চিঠিতে তাকে এবং তার পরিবারকে ‘ এনডিপিএস’ অর্থাৎ মাদক মামলায় ফাঁসানোর হুমকি দেয়া হয়েছে। তিনি লিখেছেন ‘কিছুটা আশঙ্কায় সঙ্গে জানাচ্ছি’।বাপ্পা চ্যাটার্জী নামে এক ব্যক্তি এই আদালতের অফিসার ইনচার্জ কে চিঠি দিয়ে হুমকি দিয়েছেন। তাঁর দাবি “অনুব্রত মণ্ডলকে জামিন না দেয়া হলে আমার পরিবারকে  মাদক ফাঁসানো হবে”। 

গরু পাচার মামলায় কিছুদিন আগে  গ্রেফতার হয়েছে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। এই অনুব্রত মণ্ডল কে আজ সিবিআই আদালত তোলার কথা। কিন্তু তার আগেই এমন হুমকি চিঠি পেয়ে সবার মনে একটাই প্রশ্ন তুমি কি ভয় পেয়েছেন? তাই এই প্রসঙ্গে আসানসোলের আইনজীবী অমিতাভের মুখোপাধ্যায়  জানিয়াছেন, “এই বিচারকে দীর্ঘদিন ধরে দেখছি তিনি হুমকির কাছে মাথা নত করার মানুষ নয়। তাছাড়া তিনি জানিয়েছেন এই হুমকিতে তিনি ভয় পাচ্ছেন না”। 


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.