আজকের রাশিফল তুলা, বৃশ্চিক, সিংহ রাশি ও ধনু রাশি (27 আগস্ট 2022)

আজকের রাশিফল

আজকের রাশিফল তুলা, বৃশ্চিক ও ধনু রাশি

তুলা রাশি 

ব্যস্ত সময়সূচী সত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসেবে প্রমাণিত হবে। যে কোনো পুরোনো বিনিয়োগ আপনার দ্বারাও প্রস্তাবিত লাভজনক রিটার্ন হিসেবে পাবেন। যদি যোগাযোগ এবং আলোচনা ঠিকমতো কাজ না করে তাহলে আপনি আপনার শান্ত মেজাজ হারাতে পারেন। যার জন্য আপনাকে পুরো অনুতাপ করতে হবে। তাই বলবার আগে ভাবুন যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না তবে কিছুটা সময় বের করুন এবং তাদের সাথে কথা। 

 একটু ব্যয় করুন খোলামেলা কথা বলুন এবং আপনার হৃদয় পরিষ্কার হবে। এটি সেই দুর্দান্ত দিনগুলোর মধ্যে একটি যখন আপনি কর্মক্ষেত্র ভালো বোধ করবেন। আজ আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে। এবং আপনার বস আপনার প্রতি অগ্রগতিতে খুশি হবে। ব্যবসায়ীরা আজ ব্যবসায় লাভ করতে পারবে। আজ আপনি আপনার অবসর সময় টিকে ধর্মীয় কাজে ব্যয় করার ধারণা করতে পারেন। এই সময় আপনী অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়। আজ আপনি বিয়ে করার জন্য নিজেকে ভাগ্যবান মনে করতে পারেন। 

তুলা রাশির ক্ষেত্রে আজকের ভাগ্যবান সংখ্যা-4  

প্রতিকার 

পরিবারের ভালো সময় আপনার জন্য গরুকে  বার্লি খাওয়ান।  

তুলা রাশির ক্ষেত্রে কি কি শুভ এবং কি কি অশুভ  

সেরা সময়-2:34 থেকে 3:39 

 সাবধানে থাকার সময়-11:19 থেকে 12:24 

সৌভাগ্যশালী রং- বাদামী এবং ধূসর 

অশুভ দিক- পর্ব 


বৃশ্চিক রাশি 

 নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা যোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে। কিন্তু একই সময়ে এদিকে ভয় গ্রিনা হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুতি করে। সব দায় বদ্ধতা এবং আর্থিক লেনদেনগুলোকে সতর্কতার সাথে সামলাতে হবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দ মুখর সময় হবে। আপনি প্রস্তাব দ্বারা অনুভূত হতে পারেন। কারণ এটি আপনাকে ভার মুক্ত করবে ।আপনার মনিব এবং উর্দ্ধতন দেরকে আপনার বাড়িতে আমন্ত্রণ এর পক্ষে দিনটি ভালো নয়। যাদের সাথে আপনার খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ বাড়ানোর থেকে বিরত থাকুন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে পারেন কারণ তিনি তার যোগ্য। 

 প্রতিকার 

আজ আপনাকে দুধের প্যাকেট কিনে কোন গরীব মহিলাকে দান করলে অর্থনৈতিক ক্ষেত্রে আপনি অনেক শক্তিশালী হবেন। 

বৃশ্চিক রাশির ক্ষেত্রে কি কি শুভ এবং কি কি অশুভ   

সেরা সময়-8:4 থেকে 09:09 

সাবধানে থাকার সময়-11:19 থেকে 12:24 

সৌভাগ্যশালী সংখ্যা- 5 

 সৌভাগ্যশালী রং- সবুজ এবং ফিরোজা 

অশুভ দিক- পূর্ব 


ধনু রাশি 

স্বাস্থ্যের দিক দিয়েই সময়কাল টি মন্দ যাবে। কাজেই আপনি কী খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। বিলম্বিত টাকা পরিশোধ হয়ে যাওয়ার দারুন আর্থিক অবস্থা উন্নত হবে। বাচ্চারা আপনার মনোযোগ বেশি করে চাইবে আপনার প্রতি তাদের সাহায্য ও সহানুভূতি দেখাবে আপনি এমনকি আপনার মূল্যবান পুরস্কার উপহার ও হয়তো উচ্ছল  মুহূর্ত আনতে হবে না। কারন আপনার প্রেমিক প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখান হবে। কর্মক্ষেত্রে কারো সাথে মন লাগবে না তাহলে আপনার বদনামী হতে পারে। যদি আপনি কারও সাথে সম্পর্ক স্থাপন করতে চান তো অফিস থেকে দূরত্ব বানিয়ে সম্পর্ক স্থাপন করুন। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয়ে আপনার অনুভূতি থাকবে বলেই মনে হচ্ছে। এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারে। 

 প্রতিকার 

লাল রংয়ের গ্লাসে জল ভর্তি করে রোদে রাখলে এবং প্রতিদিন সেই জল পান করলে শরীর ভালো থাকবে। 

আজকের আপনার দিনটি তে কি কি শুভ কি অশুভ 

সেরা সময়-09:09 থেকে 10:14 

 সাবধানে থাকার সময়-01:29 থেকে 02:34 

 সৌভাগ্যশালী সংখ্যা- 2  

 সৌভাগ্যশালী রং-সাদা এবং রুপালি  

 অশুভ দিক- পূর্ব 


 সিংহ রাশি 

আপনার ইতিবাচক মনোভাব আপনার চারপাশের মানুষদের মুগ্ধ করবে। আপনার একজন পুরোনো বন্ধু আপনাকে কি হবে আজ ব্যবসায়িকভাবে আরো বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে। যদি আপনি তার পরামর্শ অনুসরণ করেন তবে আপনি অবশ্যই ভাগ্যবান। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভ হবে। 

আপনার প্রেমিকার খামখেয়ালি ব্যাপার আপনার মেজাজ খারাপ করতে পারে। ভাষণ এবং বৈঠকে আপনি আজ উপস্থিত থাকবেন তা বুদ্ধির জন্য নতুন ধারণা আনবে। আপনি আজকের সম্পর্কে গুরুত্ব অনুভব করতে পারবেন। কারণ আপনি আজকের আপনার বেশিরভাগ সময়টা আপনার পরিবারের লোকজনের সাথে কাটাতে পারেন। কিছু বিষয়ে আজ আপনি আপনার বিবাহিত জীবনে আপনার নিমন্ত্রণ এর বাইরে যেতে পারে। 

 প্রতিকার

 তামার এবং সোনার চুড়ি পড়লে প্রেমের সম্পর্ক ভালো হবে। 

 আজকের আপনার দিনটি তে কি কি শুভ কি অশুভ 

সেরা সময়-09:09 থেকে 10:14 

 সাবধানে থাকার সময়-01:29 থেকে 02:34 

 সৌভাগ্যশালী সংখ্যা- 3  

 সৌভাগ্যশালী রং-সাদা এবং রুপালি  

 অশুভ দিক- পূর্ব  


প্রতিবেদন  

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *