jio তে 119 টাকা রিচার্জ করলে মিলবে রোজ দেড় জিবি ডেটা

jio

অন্যান্য টেলিকম সংস্থার মধ্যে jio ভারতের একটি অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা হিসেবে পরিচিত। jio র নতুন প্ল্যান এর মাধ্যমে 119 টাকা প্রতিদিন দেড় জিবি হাইস্পিড ডেটা  পেয়ে যাবেন। তাছাড়া ওর সাথে থাকবে আনলিমিটেড কলিং পরিষেবা। আপনাদের বিশ্বাস হচ্ছে না বিশ্বাস না হলে ও এটাই সত্যি। রিলায়েন্স জিও প্রায় নিত্যনতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে আসে। এয়ারটেল বিয়াই মতো অন্যান্য টেলিকম সংস্থাগুলি তুলনায় জিও রিচার্জ প্ল্যান এর দাম অনেক কম যা গ্রাহকদের যথেষ্ট জনপ্রিয় করে তোলে। জিও এর এই 119 টাকার প্যান্টি  বেশিরভাগ গ্রাহকের মন কেরেছে। তাছাড়া জিওর অন্যান্য প্ল্যান গুলি খরচের সাথে সামঞ্জস্য রাখি যা অধিকাংশ গ্রাহকের মনের মত। আজকে এইরকম একটি দুর্দান্ত প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাতে চলেছি। 

রিলায়েন্স jio এর এই রিচার্জ প্ল্যান মাত্র দাম 190 টাকা। এই 119 টাকা রিচার্জ প্লান এর মধ্যে আপনি পেয়ে যাবেন প্রতিদিন দেড় জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা। তাছাড়াও পেয়ে যাবেন আনলিমিটেড কলিং পরিষেবা অল ইন্ডিয়া। এছাড়াও প্যান্টিতে মোট 300 টি ফ্রি এসএমএস সুবিধা পাবেন। জিও টিভি,জিও ক্লাউড, জিও সিনেমা, জিও সিকিউরিটি নামক চারটি অ্যাপ ফ্রিতে অক্সেপ্ট পেয়ে যাবেন । 

jio

জিওরে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান এর মেয়াদ মাত্র 14 দিন। রিলায়েন্স জিও তরফ থেকে 14 দিনে মোট 21 জিবি হাইস্পিড ইন্টারনেট পরিষেবা দেওয়া হবে এমনটাই জানিয়েছে সংস্থা। তাছাড়াও আপনি প্রতিদিন দেড় জিবি ডাটা শেষ হয়ে গেলে সর্বোচ্চ 64 কেবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

রিলায়েন্স জিও এর এই 119 টাকা রিচার্জ প্ল্যানটি দেড় জিবি ডাটা প্লনের  মধ্যে সব থেকে সস্তা প্যাক। রেলিয়ান্স জিও তরফ থেকে জানানো হয়েছে সাধারণ মানুষের কথা মাথায় রেখে এমন প্ল্যান নিয়ে আসা হয়েছে বাজারে

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.