|

Asia Cup 2022- ভারত কি পারবে টি-টোয়েন্টি বিশ্বকাপের বদলা নিতে

ভারত এবং পাকিস্তান

Asia Cup 2022– ভারত কি পারবে টি-টোয়েন্টি বিশ্বকাপের বদলা নিতে।আজ থেকে শুরু হচ্ছে 2022 এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচ। এই  এই দ্বিতীয় ম্যাচে খেলবে  ভারত এবং পাকিস্তান। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হবে 7:50pm।এই ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। 

কিছুদিন আগে হয়ে যাবা টি-টোয়েন্টি বিশ্বকাপে 10 উইকেটে হারিয়ে ছিলেন। তাই আজকের ম্যাচ নিয়ে সবার একটা উত্তেজনা। ভারত কি পারবে আগের বদলা নিতে। না পাকিস্তান তার জয় অব্যাহত রাখতে।ইতিমধ্যে সবার মধ্যে একটা উত্তেজনা দেখা দিচ্ছে। ইতিমধ্যে ভারত-পাকিস্তান ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে। 

 আগের টি-টোয়েন্টি বিশ্বকাপের হিরো  শাহীন শাহ আফ্রীদি  এই ম্যাচ খেলছে না। ভারতের একটা স্বস্তি বোধ করছেন। কিন্তু এই ম্যাচে খেলছেনা ভারতীয় পেশার জাসপ্রিত  বুমরাহ ও হার্সেল প্যাটেল। তাই পাকিস্তান ও স্বস্তি বোধ করছে। 

আজকের বিরাট কোহলি তাঁর ক্যারিয়ারের 100 তম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। বিরাট কোহলি টানা একমাস বিশ্রামে ছিলেন। বিরাট কোহলির দিকে থাকবে। এবং ভারতীয়  কে এল রাহুল সম্প্রতি জিম্বাবুয়ে সিরিজ খেলে এসেছেন। 2022 এশিয়া কাপে ভারতীয় দল শক্তিশালী দল নিয়ে মাঠে নামছে। 

কিন্তু পাকিস্তান ও এক অংশে কম নয়। তারাও তাদের বেস্ট দল নিয়ে  2022 এশিয়া কাপে নামছে। পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম বর্তমানে তার স্বপ্নের ফর্মে রয়েছে। তিনি ফর্মে বিরাটকে ছাড়িয়ে গেছেন। পাকিস্তানের নজর বাবর এর দিকে। এছাড়াও পাকিস্তানের উইকেট কিপার মোহাম্মদ রিজওয়ান খুব ভালো ফর্মে আছে। 

আজকের ম্যাচ একটা হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে হবে। তাই সবাই চোখ রাখুন সাড়ে সাতটায় দুবাই ইন্টারন্যাশনাল মাঠে। আপনারা খেলা দেখতে পারেন  স্টার স্পোর্টস। 

 

2022 Asia Cup India squad- 

Rohit Sharma (c), 

 KL Rahul,  

Virat Kohli, 

 Suryakumar Yadav, 

 Rishabh Pant,  

Deepak Hooda, 

 Dinesh Karthik, 

 Hardik Pandya, 

 Ravindra Jadeja,  

R Ashwin,  

Yuzvendra Chahal,  

Ravi Bishnoi,  

Bhuvneshwar Kumar, 

 Arshdeep Singh, 

 Avesh Khan.  

Shreyas Iyer,  

Axar Patel,  

Deepak Chahar, 

শ্রেয়াস আইয়ার আকসার প্যাটেল ও দীপক চাহার বর্তমানে রিপ্লেসমেন্ট হিসেবে থাকবে। 

2022 Asia Cup Pakistan squad- 

Babar Azam (c),

Shadab Khan,

Asif Ali,

Fakhar Zaman,

Haider Ali,

Haris Rauf,

Iftikhar Ahmed,

Khushdil Shah,

Mohammad Nawaz,

Mohammad Rizwan,

Mohammad Wasim Jnr,

Naseem Shah,

Shahnawaz Dahani,

Usman Qadir,

Mohammad Hasnain

এই ম্যাচটি লাইভ দেখতে আমাদের ওয়েবসাইট কিংবা আমাদের ফেসবুক পেজ Top Bengali news পেজ এ চোখ রাখুন। 


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *