|

Asia Cup 2022-শ্রীলংকার পর বাংলাদেশের বিরুদ্ধেও জয় পেল আফগানিস্তান

Asia Cup 2022-শ্রীলংকার পর বাংলাদেশের বিরুদ্ধেও জয় পেল আফগানিস্তান

Asia Cup 2022-শ্রীলংকার পর বাংলাদেশের বিরুদ্ধেও জয় পেল আফগানিস্তান।গতকাল আবারো জিতলেন আফগানিস্তান শ্রীলংকার বাংলাদেশের বিরুদ্ধে দারুণ জয়। বাংলাদেশের বিরুদ্ধে 7 উইকেটে জিতে নিল আফগানিস্তান। আফগানিস্তান ম্যাচ  শেষ করে 18.3 বল রেখে। এই ম্যাচে প্লেয়ার অফ দ্যা ম্যাচ হয়েছে মুজিবুর রহমান। এবং সেরা  ক্যাচ ধরেন  ইব্রাহিম। 

বাংলাদেশ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও তার ফায়দা তুলতে পারেনি বাংলাদেশ। বাংলাদেশের ওপেনিং করতে আসা M.Naim দ্বিতীয় ওভারে 8 বলে 6 রান করে মুজিবুর রহমানের বলে আউট হয়ে যাবে। পাওয়ার  প্লের  4 নম্বর ওভারে আবার মুজিবুর রহমানের বলে 14 বলে 5 রান করে Anamul Haque আউট হয়ে যায়। ঠিক আবার পাওয়ার প্লের শেষ ওভারে  S Al Hasan  9 বলে 11 রান করে মুজিবুর রহমানের বলে আউট হয়ে যায়। 

পাওয়ার প্লেতে বাংলাদেশ স্কোর করে 28 রান 3 উইকেট হারিয়ে এবং এই তিনটি উইকেট ইন এ মুজিবুর রহমান। 

প্রথম 6 ওভার শেষ হওয়ার পরে রাশিদ খান বল করতে এসে তিনিও পরপর তিনটি উইকেট নেয় এই তিনটি উইকেট হল Mushfiqur Rahim, Afif Hossain, Mahmudullah। Mushfiqur Rahim 4 বলে 1 রান করে। Mahmudullah 27 বলে 25 রান করে।Afif Hossain 15 বলে 12 রান করে।  

এরপরে  Mosaddek Hossain এবং Mahedi Hasan এর মধ্যে একটা পার্টনারশিপ গড়ে ওঠে। কিন্তু লাস্ট ওভারে Mahedi Hasan  রান আউট হয়ে যাবে 12 বলে 14 রান করে।Mosaddek Hossain 31 বলে 48 রান করে নট আউট থেকে যায়। এবং এই 48 রান করে দলকে একটা ভালো পর্যায়ে নিয়ে যায় তিনি। 20 ওভার শেষে বাংলাদেশে 127 রান করে 7 উইকেট হারিয়ে।  

এবং আফগানিস্তানের বোলাররা বল করতে এসে  মুজিবুর রহমান 4 ওভারে 16 রান দিয়ে তিনটি উইকেট নিয়েছে। এবং রাশিদ খান 4 ওভারে 22 রান দিয়ে তিনটি উইকেট নিয়েছে। নবীন-উল-হক 4 ওভারে 31 রান দিয়ে কোন উপায় নেই। মোহাম্মদ নাবি তিন ওভার বল করে 23 রান দিয়ে কোন  উইকেট পায়নি। 

বাংলাদেশের 127 রানের জবাবে আফগানিস্তান 3 উইকেটে হারিয়ে 9 বল থাকতেই তারা জয়লাভ করে ফেলে। আফগানিস্তানের হাজরতুল্লাহ 26 বলে 30 রান করে  আউট হয়ে যায়। এবং আর গার্বেজ 18 বলে ।11 রান করে আউট হয়ে যায়। মুহাম্মদ নাবি 9 বলে 8 রান করে আউট হয়ে যায়।  

 Najibullah Zadran এবং Ibrahim Zadran  নট আউট থেকে যায়। Ibrahim Zadran 40 বলে 42 রান করে।  এবং Najibullah Zadran একটা দারুণ ইনিংস উপহার দেয় দর্শকদের জন্য তিনি 17 বলে 43 রান করে। যার মধ্যে 6 ছক্কা এবং 1 টি চার রয়েছে। 

বাংলাদেশের হয়ে মোট তিনজন উইকেট নেয়। সাকিবুল হাসান একটি উইকেট এবং এম হোসেন এক টি উইকেট এবং সইফুদ্দিন  একটি উইকেট। 

সাকিবুল হাসান 4 ওভারে 13 রান দিয়ে একটি উইকেট নেয়। মুস্তাফিজুর রহমান 3 ওভারে 30  কোনো উইকেট পায়।এম হাসান 4 ওভারে 26 রান দেয় কোনো উইকেট পায় নি।টি আহমেদ  3 ওভারে 22 রান দেয় কোন উইকেট পায়নি। এম হোসেন 2 ওভার 3 বল করেন 1 উইকেট পায়। এম সাইফুদ্দীন 2 ওভার করে 27 রান দিয়ে একটি উইকেট পায়। 


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.