| |

এই প্রথম মমতা মুখ খুললেন অনুব্রত- ববি ও প্রার্থ চোর আর আপনারা সবাই সাধু

এই প্রথম মমতা মুখ খুললেন অনুব্রত- ববি ও প্রার্থ চোর আর আপনারা সবাই সাধু 1

এই প্রথম মমতা মুখ খুললেন অনুব্রত- ববি ও প্রার্থ চোর আর আপনারা সবাই সাধু।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ালেন। ঐদিন পার্থ চট্টোপাধ্যায় এর পাশে দাঁড়ালেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে “পার্থ- অনুব্রত-ববি চোর আর আপনারা সাধু”।  

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের দিনে  এক বিরাট সমাবেশে বক্তব্য রাখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং বক্তব্য রাখতে গিয়ে এই প্রথম পার্থ চট্টোপাধ্যায় এর নাম তিনি মুখে তুললেন। পার্থ চট্টোপাধ্যায় এতদিন হওয়ার পরেও তিনি পার্থ চট্টোপাধ্যায়ের নাম মুখে তুলে নিয়ে একবারও এই প্রথম পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন তিনি। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের বক্তব্য এর সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রকে কটাক্ষ করে শোনায়। তিনি জানায় “পার্থ- অনুব্রত- ববি চোর  আর আপনারা সাধু”। অনুব্রত মণ্ডল গরু পাচার মামলায় গ্রেপ্তার হওয়ার পরেই তিনি তার পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু এই প্রথম তিনি পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন।  

সমাবেশে বক্তব্যে সময় এর আগে তিনি বলেন পার্থ চট্টোপাধ্যায়ের দোষ হলে মমতা বন্দ্যোপাধ্যায় কে ডেকে আনবে।  ববির কিছু হল মমতা বন্দ্যোপাধ্যায়ের ডেকে আনবে। এখনো কিছু প্রমাণ হয়নি বিচার চলছে কিন্তু বিচার ব্যবস্থাকে প্রভাবিত করার চেষ্টা চলছে। মমতা বন্দ্যোপাধ্যায় আরো বলেন  আমি ইডি- সিবিআইকে কে সম্মান করি। 

 কিন্তু কিছু কিছু অধিকারী ও দুর্নীতিতে যুক্ত। আমাদের পুলিশ কিছু করতে গেলে আইনি লড়াইয়ের যাব আমরা খেয়াল রাখছি। লিস্ট তৈরি রাখছি আমাকেও চোর বলা হচ্ছে। কিন্তু এদিন রুদ্র মূর্তি ধারণ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরো বলেন বড় বড় কথা আমি রাজনীতিতে এসেছি সমাজ সেবা করব বলে। কয়েকটা ভাড়া করা চোর ধাপ্পাবাজি তাদের সাহায্যে মমতা বন্দ্যোপাধ্যায় গায়ে কাল ছেটানো চেষ্টা।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন বিজেপি দল এই আট বছরে দেশটা কে বারোটা বাজিয়েছে। কোটি কোটি টাকা দিয়ে নিজের নিজেদের ভান্ডার  ভরাচ্ছে। 


 প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.