| | | |

6000 টাকা দিচ্ছে SBI কিভাবে পাবেন দেখে নিন

6000 টাকা দিচ্ছে SBI কিভাবে পাবেন দেখে নিন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে স্টেট ব্যাংকের একটি সাম্প্রতিক তথ্য । দেখা যাচ্ছে যে SBI নিজেদের ৬৭ তম প্রতিষ্ঠা দিবসে গ্রাহকদের ৬ হাজার করে টাকা দিচ্ছে। তাও আবার 1,2 হাজার টাকা নয় একেবারে 6000 টাকা গ্রাহকদের দিচ্ছে তারা।

সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইন্টারনেট থেকে এই বার্তা পাওয়া গিয়েছে। আর এটা দেখে গ্রাহকদের চোখ চড়কগাছ। সোশ্যাল মিডিয়াতে আপাতত ধুম মাচিয়ে দিয়েছিল এই খবর। কিন্তু কতটা সত্যি সোশ্যাল মিডিয়াতে হু হু করে ছড়িয়ে পড়া সেই বার্তা?

SBI কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে  “এরকম অনেক প্রলোভন দেখিয়ে গ্রাহকদের সাথে প্রতারণা করে টাকা ছিনিয়ে নিচ্ছে প্রতারকরা”। একেবারে 6000 টাকা কথা শুনে অনেক গ্রাহক নিজের ব্যক্তিগত তথ্য শেয়ার করে দিচ্ছেন প্রতারকদের।  আর সেখান থেকেই আপনার অ্যাকাউন্ট কখন ফাঁকা হয়ে যাবে তা বুঝতেও পারবেন না। 

6000 টাকা দিচ্ছে SBI কিভাবে পাবেন দেখে নিন

ইন্টারনেটে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় এক প্রতারক জানিয়েছেন যে SBI 67 তম স্বাধীনতা দিবসে টাকা দিচ্ছে ঠিকই কিন্তু কিছু প্রশ্নের উত্তর দিতে হবে সঠিক উত্তর দিলেই 6000 টাকা ব্যাংক একাউন্টে যোগ করা হবে। প্রশ্নের উত্তর দেওয়ার পর 6০০০ টাকা পেতে হলে গ্রাহকদের জানাতে হবে গ্রাহকের নাম, ঠিকানা, আধার নাম্বার এমনকি ব্যাংক অ্যাকাউন্ট ডিটেলস আর ক্রেডিট বা ডেবিট কার্ডের তথ্য পর্যন্ত হাতিয়ে নিচ্ছে  হ্যাকাররা। 

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সমস্ত গ্রাহকদের জানানো গিয়েছে SBI তরফ থেকেইরকম কোনো বার্তা এলে ভুল করেও সেই জালে পা দেবেন না। শীঘ্রই জানান SBI কর্তৃপক্ষকে। এক্ষেত্রে আপনি [email protected] তে ইমেলের মাধ্যমেও জানাতে পারেন নিজের অভিযোগ।


প্রতিবেদন   ঃ 

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *