| |

আবারও গ্রেফতার হলো তৃণমূলের এক নেতা,বাড়িতে পাওয়া গেল প্রায় এক কোটি টাকা

গ্রেপ্তার হয়েছে রাজু সাহানি হালিশহর পৌরসভার তৃণমূলের চেয়ারম্যান

আবারও গ্রেফতার হলো তৃণমূলের এক নেতা বাড়িতে পাওয়া গেল প্রায় এক কোটি টাকা।গ্রেপ্তার হয়েছে রাজু সাহানি হালিশহর পৌরসভার তৃণমূলের চেয়ারম্যান।রাজু সাহানির গ্রেফতার হয়েছে একটি চিটফান্ড মামলায়। তার বাড়ি থেকে পাওয়া গেছে  নগদ 80 লক্ষ টাকা এছাড়াও বিদেশের ব্যাংকের একাউন্ট। 

এই হালিশহরের পৌরসভার তৃণমূল চেয়ারম্যান সিবিআই এর হাতে গ্রেফতার হয়েছে।রাজু সাহানি কে গ্রেফতার করেছে চিটফান্ড মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।এই তৃণমূল নেতা রাজু সাহানির বাড়ি থেকে প্রচুর নগদ টাকা উদ্ধার হয়েছে। খবরের সূত্রে জানা গিয়েছে সন্মার্গ কো-অপারেটিভ চিটফান্ড সংস্থার দুর্নীতি মামলায় অভিযুক্ত ছিলেন। 

শুক্রবার রাজু সাহানির বাড়িতে সিবিআই তল্লাশি চালায়।খাবারের সূত্রে জানা গিয়েছে তার বাড়ি থেকে প্রায় 80 লক্ষ টাকা উদ্ধার হয়েছে।সিবিআই সূত্রে জানা গিয়েছে তার বাড়ি থেকে কোটি কোটি টাকার সম্পত্তি পাওয়া গেছে। এবং তার থাইল্যান্ডের একটি ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে যেখানে প্রচুর টাকা রয়েছে এই তৃণমূল নেতা রাজু সাহানির।পরে তার বাড়ি থেকে একটি দেশি পিস্তল উদ্ধার হয়েছে। 

এই রাজু সাহানির পিতা ছিলেন একজন সিপিএম নেতা। তিনি হালিশহরের কাউন্সিলর ছিলেন।রাজু সাহানির পিতার নাম লক্ষণ সাহানি।পরবর্তীকালে রাজু সাহানির হালিশহরের প্রভাবশালী তৃণমূল নেতা হয়ে উঠে।রাজু সাহানির গ্রেপ্তারের পর তৃণমূলের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

রাজু সাহানির গ্রেফতারের পর এডির জিজ্ঞাসাবাদের পর শুক্রবার সন্ধ্যায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এই নিয়ে কিছু মন্তব্য করেছেন।তিনি বলেন নির্দিষ্ট অভিযোগ থাকলে তদন্ত হতেই পারে। তবে এই তদন্তের পিছনেও বিজেপির হাত দেখছেন তিনি। তিনি বলেন সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে শুভেন্দু অধিকারী গ্রেফতার করা হবে না কেন? শুভেন্দুর বিরুদ্ধে তোপ দেগে তিনি এ-ও বলেন, “এই গাদ্দারদের প্রথমে চিহ্নিত করেছি আমি তাই এতো রাগ তাই আমাকে সিআইডি দিয়ে ভয় দেখাচ্ছেন তাতেই আমার কাঁচকলা”। 


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কি শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য। 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.