| | |

সৌরভ গাঙ্গুলীর কেন BCCI-র পদ থেকে সরানো হচ্ছে

সৌরভ গাঙ্গুলীর কেন BCCI-র পদ থেকে সরানো হচ্ছে

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার সভাপতি সৌরভ গাঙ্গুলী আর বেশি দিন এই সভাপতি পদে থাকছেন না। 1983 সালের বিশ্বকাপ জয়ী  রজার বিনি হতে পারে পরবর্তী BCCI-র সভাপতি। 

BCCI- এ আজ কয়েক দফা বৈঠক চলবে। BCCI -র এই বৈঠকের সৌরভ গাঙ্গুলীর ভবিষ্যৎ নিয়ে জল্পনা রয়েছে। মঙ্গলবার মুম্বাইয়ে  বোর্ডের বার্ষিক সাধারণ সভার (এজিএম) হওয়ার কথা ছিল।  কিন্তু আগে ক্রিকবাজের মতে, দিল্লিতে একটি সভা অনুষ্ঠিত হয়েছিল, যেখানে গাঙ্গুলি বিসিসিআই সভাপতি হিসাবে খারাপ পারফরম্যান্সের জন্য সমালোচিত হয়েছেন। 

মনে করা হচ্ছে সৌরভ গাঙ্গুলী BCCI-র সভাপতি হওয়ার কাজ করার ধরন নাকি অনেকের পছন্দ হয়নি। এছাড়াও আরও জানা গেছে সৌরভ গাঙ্গুলী কে  IPL-র চেয়ারম্যান পদ সামলানোর কথা বলা হয়েছিল। তবে মহারাজ সেই দায়িত্ব নেবেন না বলে জানিয়ে দিয়েছেন।এছাড়াও তিনি আরো জানিয়েছেন যে আগের সভাপতি পদের নির্বাচনে লড়বেন না আর। সে কারণেই এখন বিসিসিআই সভাপতি হতে চলেছেন প্রাক্তন ফাস্ট বোলার রজার বিনি। 

BCCI

BCCI-র সব পদের নির্বাচন হতে চলেছে । মুম্বাইয়ে 18 ই অক্টোবর BCCI-র সভাপতি পদের নির্বাচন অনুষ্ঠিত হবে।সভাপতি, সহ-সভাপতি, সচিব, যুগ্ম সম্পাদক এবং কোষাধ্যক্ষ পদের জন্য বিসিসিআই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হলে ১১ ও ১২ অক্টোবরের মধ্যে এসব পদে মনোনয়নপত্র দাখিল করতে হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *