| |

বুমরার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আরও এক ভারতীয় পেশার ছিটকে গেলেন

জাসপ্রিত  বুমরার

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আবারও এক ভারতীয় প্রেসার ছিটকে গেলেন। এখন রোহিত বিরাট দের চিন্তা বাড়ছে ক্রমে। জাসপ্রিত  বুমরা চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অনেক আগেই ছিটকে গিয়েছেন। জাসপ্রিত বুমরার পরিবর্তে দলে কে খেলবেন তা এখনো জানায়নি ভারতীয় বোর্ড।আবার এর মধ্যেই আরো একজন প্রেসারের চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন। তাই এখন চিন্তা বাড়ছে রোহিত, রাহুল, বিরাট দের। 

বুমরার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আরও এক ভারতীয় পেশার ছিটকে গেলেন

টি-টোয়েন্টি বিশ্বকাপে জাসপ্রিত বুমরার দল থেকে ছিটকে গেলেন। দীপক চাহার যদিও  বিশ্বকাপে  রিজাভ দলে ছিলেন।  জাসপ্রিত  বুমরার পর তিনি ও ছিটকে গেলেন।কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে খেলার সময় দীপক চাহার এর চোট লাগে। তার জন্য তিনি খেলতে পারেননি। এর পরিবর্তে ওয়াশিংটন সুন্দর কে দলে খেলার জন্য সুযোগ দেয়া হয়েছিল।  

খবরের সূত্রে জানা গেছে শার্দুল ঠাকুর কে অস্ট্রেলিয়ায় নিয়ে যাওয়া হচ্ছে। ভারতীয় দল ইতিমধ্যেই অস্ট্রেলিয় অনুশীলন শুরু করে দিয়েছে। জানা গিয়েছে তাদের সঙ্গে যোগ দেবেন মোহাম্মদ সামি ও মোহাম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর এবং এদের সঙ্গে থাকবেন শ্রেয়াস আইয়ার এবং রবি বিষ্ণু। 

মোহাম্মদ সামি ও মোহাম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর

  দীপক চাহার এর পিঠের চোটের কারণে অনেকদিন তিনি খেলতে পারেননি ।এমনকি তিনি 2022 এর আইপিএল খেলতে পারেননি। এরপর তিনি জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের সিরিজে দলে ছিলেন। এরপর তিনি সাউথ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলার সময় তার চোট লাগে। এই চোট তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে দিল। ভারতীয় দল জাসপ্রিত বুমরার পরিবর্তে কাকে নেবে তা এখনো ঘোষণা করা হয়নি। তার মধ্যেই দীপক চাহার চোটের কারণে তিনি আর খেলতে পারবে না।  

দীপক চাহার কে চোট সারানোর জন্য পাঠানো হয়েছে বেঙ্গালুরু জাতীয় ক্রিকেট একাডেমিতে।  


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কে শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন।প্লিজ আমাদের ফেসবুক পেজটি ফলো করবেন । এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য।    

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *