| |

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ 2022 -নামিবিয়ার কাছে লজ্জাজনক হার শ্রীলঙ্কার 

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ 2022 -নামিবিয়ার কাছে লজ্জাজনক হার শ্রীলঙ্কার 

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে  নামিবিয়ার কাছে লজ্জাজনক হার শ্রীলঙ্কার।এই ম্যাচ দিয়ে এশিয়া কাপের সূচনা হয়েছে।শ্রীলঙ্কা টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল। এর এই সূচনাতেই নামিবিয়ার বড় জিত শ্রীলঙ্কার বিরুদ্ধে ।নামিবিয়া শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫৫ রানে জিতছে।  Asia cup 2022 এর চাম্পিয়ান শ্রীলঙ্কাকে হারিয়ে তারা একটা ভালো স্থানে অবস্থান করছে এখন।   

নামিবিয়া প্রথম ব্যাট করতে নেমে 7 উইকেটে 163 রান করে। শ্রীলংকা 163 রান চেস করতে গিয়ে 19 ওভারে 108 রানে অলআউট হয়ে যায়। শ্রীলংকার কোন ব্যাটসম্যান ধরে রাখতে পারেনি। সবাই একে একে সাজঘরে ফিরে যায়। এই ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ- jay frylinck  চার ওভার বল করে 26 রান দিয়ে 2 উইকেট তুলে নেয়। এছাড়া ব্যাট করতে নেমে 28 বলে 44 রান করে এক দুর্দান্ত ইনিংস  উপহার দেয় নামিবিয়াকে।  

নামিবিয়ার ব্যাটিং পারফরম্যান্স 

 Michael van Lingen ও Divan la Cock নামিবিয়ার হয়ে ওপেনিং করতে আসে। এরা বেশিক্ষণ খেলতে পারেনি। Michael van Lingen 6 বলে 3 রান করে আউট হয়ে যায়। Divan la Cock  9 বলে 9 রান করে আউট হয়। এরপর ব্যাট করতে আসে Stephen Baard ও Nicol Loftie Eaton। Stephen Baard ও Nicol Loftie Eaton ব্যাট করতে এসে দারুন একটা পার্টনারশিপ করে। কিছুক্ষণের মধ্যে এরা আউট হয়ে যায়। Stephen Baard  24 বলে 26 রান করে।  Nicol Loftie Eaton 12 বলে কুড়ি রান করে। 

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ 2022

 এরপরে ব্যান করতে এসে নামিবিয়ার ক্যাপ্টেন Gerhard Erasmus ও Jan Frylinck।  Gerhard Erasmus 24 বলে কুড়ি রান করে সাজঘরে ফিরে যায়। Jan Frylinck খুব ভালো ব্যাট করছিল কিন্তু তিনি রান আউট হয়ে যায়। 28 বলে 44 রান করে। এরপর ব্যাট করতে আসে David Wiese ও JJ Smit।  David Wiese এক বলে আউট হয়ে যায়।কিন্তু JJ Smit  দারুন ফিনিশ করে যায় 16 বলে 31 রান করেন  নট আউট থাকে। নামিবিয়ার দল কুড়ি ওভারে  7 উইকেট হারিয়ে 163 রান তোলে।  

শ্রীলংকার বোলিং পারফরম্যান্স  

Pramod Madushan চার ওভার বল করে 37 রান দিয়ে 2 উইকেট তুলে নেয়। Wanindu Hasaranga  চার ওভার বল করে 27 রান দিয়ে একটি উইকেট তুলে নেয়। Maheesh Theekshana চার ওভার বল করে 23 রান দিয়ে একটি উইকেট  তুলে নেয়  Chamika Karunaratne চার ওভার বল করে 36 রানে 1 উইকেট তুলে  Dushmantha Chameera চার ওভার বল করে 39 রান দিয়ে 1 উইকেট তুলে নেয়।  

শ্রীলঙ্কার 

শ্রীলঙ্কার ব্যাটিং পারফরম্যান্স 

নামিবিয়ার 163 রানের চেস করতে শ্রীলংকার ওপেন করতে আসে Pathum Nissanka ও Kusal Mendis। শ্রীলংকার ওপেনিং ও ভালো খেলতে পারেনি। Pathum Nissanka 10 বলে 9 রান করে আউট হয়। Kusal Mendis ছয় বলে ছয় রান করে আউট হয়ে যায়।  এরপরে ব্যাট করতে আসে Danushka Gunathilaka ও Dhananjaya de Silva। এরাও ম্যাচ ধরে রাখতে পারেনি  Danushka Gunathilaka প্রথম বলেই সাজঘরে ফিরে যায়।  Dhananjaya de Silva 11 বলে 12 রান করে ব্যাবিলনে ফিরে যায়। 

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ 2022 -নামিবিয়ার কাছে লজ্জাজনক হার শ্রীলঙ্কার 

এরপরে ব্যাট করতে আসে  Dasun Shanaka শ্রীলংকার ক্যাপ্টেন ও Bhanuka Rajapaksa।  Dasun Shanaka ও  Bhanuka Rajapaksa একটা ভালো পার্টনারশিপ করে। কিন্তু এরপরে তারা আউট হয়ে যায়। আর কোন ব্যাটসম্যান এসে দাঁড়াতে পারেনি। 108 রানে অলআউট হয়ে যায় শ্রীলংকার দল 19 ওভারে।  

নামিবিয়ার বোলিং স্পেল 

Gerhard Erasmus   এক ওভার বল করে 8 রান দেয় কোনো উইকেট নিতে পারেনি। JJ Smit  তিন ওভারে 16 রান দিয়ে উইকেট তুলে নেয়। Jan Frylinck 4  ওভার বল করে 26 রানে 2 উইকেট তুলে নেয়।  David Wiese চার ওভার বল করে 16 রান দিয়ে 2 উইকেট তুলে নেয়।  Bernard Scholtz  চার ওভার  বল করে 18 রান দেয় দুটি উইকেট তুলে নেয়।  Ben Shikongo  চার ওভার  বল করে 22 রান দেয় দুটি উইকেট তুলে নেয়। 

-নামিবিয়ার

এই ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ হয় Jan Frylinck  


প্রতিবেদন   

 এই প্রতিবেদনটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি কে শেয়ার করবেন। এবং এই রকম আরো নিত্য নতুন খবরের  আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ফেইসবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন।প্লিজ আমাদের ফেসবুক পেজটি ফলো করবেন ।  এবং যে কোনো সোশ্যাল  মিডিয়ায় এই প্রতিবেদনটি শেয়ার করুন। ধন্যবাদ প্রতিবেদনটি পড়ার জন্য।   

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *